রহমতগঞ্জকে হারিয়ে টানা তৃতীয় জয় মোহামেডানের।
রহমতগঞ্জকে হারিয়ে টানা তৃতীয় জয় মোহামেডানের।ছবি: এম সাদেক

প্রিমিয়ার ফুটবল লিগে টানা তৃতীয় জয় তুলে নিয়ে উড়ছে মোহামেডান স্পোর্টিং ক্লাব। আজ কুমিল্লায় ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামে আজ তারা ২-০ গোলে হারিয়েছে রহমতগঞ্জকে। একটি করে গোল করেছেন সোলেমান দিয়াবাতে ও আমির হাকিম বাপ্পী। কুমিল্লায় এটা মোহামেডানের দ্বিতীয় জয়।

লিগে ৯ ম্যাচে ৪ জয়, ৩ ড্র ও ২ হারে ১৫ পয়েন্ট নিয়ে টেবিলের পাঁচে উঠে এসেছে মোহামেডান। আর রহমতগঞ্জের এটা চতুর্থ হার। ৮ ম্যাচে ২ জয়, ২ ড্র, ৪ হারে ৮ পয়েন্ট নিয়ে ৯-এ রইল রহমতগঞ্জ।

ম্যাচের শুরু থেকেই আক্রমণাত্মক খেলেছে মোহামেডান। আর সেই আক্রমণের ফল পেয়েছে হাতেনাতেই। ম্যাচের তিন মিনিটে প্রথম গোলের দেখা পায় সাদা-কালো শিবির। মাঝমাঠ থেকে ডিফেন্ডার রাকিবের লং বল পেয়ে যান সোলেমান। অফসাইডের ফাঁদ ভেঙে বক্সে ঢুকে করেন ম্যাচের প্রথম গোল। মালির এই স্ট্রাইকারে এটি লিগের ষষ্ঠ গোল।

default-image
বিজ্ঞাপন

পিছিয়ে পড়া রহমতগঞ্জ অবশ্য গোল শোধের চেষ্টা করেছে। কিন্তু উল্টো ম্যাচের যোগ হওয়া সময়ে আরেকটি গোল হজম করতে হয়েছে রহমতগঞ্জকে। শেষ দিকে এসে অলআউট আক্রমণে উঠেও ফল পায়নি পুরান ঢাকার ক্লাবটি। ফরহাদ হোসেন মনার কাছ থেকে বল পেয়ে দ্রুত বক্সে ঢোকেন বাপ্পী। সামনে তখন শুধুই রহমতগঞ্জ গোলরক্ষক রাসেল মাহমুদ লিটন। বাপ্পী ঠান্ডা মাথায় প্লেসিংয়ে করেন গোলটি।

টানা জয়ে উজ্জীবিত মোহামেডানের ফুটবলাররা। দলের সহকারী কোচ ও জাতীয় দলের সাবেক স্ট্রাইকার আলফাজ আহমেদ উচ্ছ্বাসের সুরে বলছিলেন, ‌‌‘গত কয়েকটা ম্যাচ ধরেই আমাদের ছেলেরা ভালো খেলছে। ফুটবলারদের আত্মবিশ্বাস এখন আরও অনেক বেড়েছে। এই ধারাবাহিকতা ধরে রাখতে হবে আমাদের।’

ফুটবল থেকে আরও পড়ুন
মন্তব্য করুন