বিজ্ঞাপন
বিজ্ঞাপন

বার্সেলোনার সাবেক আক্রমণভাগ এখন আতলেতিকোতে। লুইস সুয়ারেজ ও আঁতোয়ান গ্রিজমান দুজনই আজ ছিলেন শুরু থেকে। সুয়ারেজ গত ম্যাচেই দুই গোল করে পিছিয়ে পড়া দলকে বাঁচিয়েছেন। কিন্তু বার্সেলোনা ছেড়ে আবার আতলেতিকোতে ফেরা গ্রিজমান গোলের দেখা না পাওয়ায় ম্যাচের আগেই বেশ আওয়াজ উঠেছিল। আজ আরও একবার শূন্য হাতে ফিরে আলোচনাটা জমিয়ে তুললেন ফ্রেঞ্চ ফরোয়ার্ড।

default-image

এ মৌসুমে আতলেতিকোর আক্রমণভাগ ঠিক জমে উঠছে না। তর্ক সাপেক্ষে লিগের সেরা আক্রমণভাগ দলটির। সুয়ারেজ, গ্রিজমান তো আছেনই। সে সঙ্গে জোয়াও ফেলিক্স, থমাস লেমার, আনহেল কোরেয়া, কারাসকো, ম্যাথুস কুনিয়া, মার্কোস ইয়োরন্তেরাও আছেন। সে দলই গত তিন ম্যাচের দুটিতে কোনো জয় পায়নি। তবু আজ একটু হলেও চিন্তামুক্ত ছিলেন সিমিওনে। লিগের প্রথম ৫ ম্যাচেই যে হেরেছে আলাভেস।

default-image

সে ম্যাচের শুরুতেই ধাক্কা খেয়ে বসেছে আতলেতিকো। চতুর্থ মিনিটে কর্নার থেকে দারুণ এক ক্রস ফেলেন রুবেন দুয়ার্তে। সেটা থেকে হেড করেন আরেক ডিফেন্ডার ভিক্তর লাগার্দিয়া। সেই যে পিছিয়ে পড়ল আতলেতিকো, আর ম্যাচে ফেরা হয়নি তাদের। এগিয়ে যাওয়ার পরই ডি-বক্সের আশপাশে ৯ জন খেলোয়াড় দিয়ে রক্ষণব্যুহ সৃষ্টি করে আলাভেস। গোলকিপারের সামনে পাঁচ ডিফেন্ডার, তাঁদের সামনে চার মিডফিল্ডার।

এমন নিশ্ছিদ্র ডিফেন্স ভেদ করা সম্ভব হয়নি সুয়ারেজদের পক্ষে। ম্যাচে ১৩টি শট নিয়েছিলেন সুয়ারেজরা। এর মধ্যে মাত্র একটি গোলকিপার পর্যন্ত পৌঁছেছে। আনহেল কোরেয়ার সে শট পা দিয়ে ঠেকিয়েছেন পাচেকো।

ফুটবল থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন