বিজ্ঞাপন
বিজ্ঞাপন
default-image

এই জয়ে ঘরোয়া ফুটবলে একটা রেকর্ড হাতছানি দিচ্ছে বসুন্ধরা কিংসকে। সেটা প্রিমিয়ার লিগে এক মৌসুমে সর্বোচ্চ পয়েন্ট পাওয়ার রেকর্ড।

এখন পর্যন্ত ২৩ ম্যাচে বসুন্ধরার সংগ্রহ ৬৪ পয়েন্ট। ২০ সেপ্টেম্বর লিগের শেষ ম্যাচটি আবাহনীর বিপক্ষে। ওই ম্যাচ জিততে পারলে এক মৌসুমে সর্বোচ্চ পয়েন্ট পাওয়ার রেকর্ড ছোঁবে প্রিমিয়ার লিগের চ্যাম্পিয়নরা। রেকর্ডটা বর্তমানে আবাহনীর অধিকারে।

default-image

২০০৯-১০ মৌসুমে ২৪ ম্যাচে ৬৭ পয়েন্ট পেয়ে চ্যাম্পিয়ন হয়েছিল আবাহনী। বসুন্ধরা কিংস এবারের লিগে মাত্র একটি ম্যাচই হেরেছে, চট্টগ্রাম আবাহনীর কাছে। ড্র করেছে একটি ম্যাচ। সেটা শেখ জামালের সঙ্গে।

বসুন্ধরা কিংসের কোচ অস্কার ব্রুজোনের জন্য আজকের দিনটি বেশ স্মরণীয়ই ছিল বলতে হবে। বঙ্গবন্ধু স্টেডিয়ামে আজ এই স্প্যানিশ কোচ যখন বসুন্ধরার ডাগআউটে, তখনই তাঁকে বাংলাদেশ জাতীয় দলের দায়িত্ব দেওয়ার ঘোষণা দিয়েছে বাফুফে।

default-image

অক্টোবরে মালদ্বীপে অনুষ্ঠেয় সাফ চ্যাম্পিয়নশিপে জেমি ডে থাকছেন না প্রধান কোচের দায়িত্বে। তাঁকে সরিয়ে বাফুফে কর্মকর্তারা দায়িত্বটা তুলে দিয়েছেন বসুন্ধরা কিংস কোচ ব্রুজোনের হাতে। তবে বাংলাদেশ দলের দায়িত্ব তিনি নেবেন প্রিমিয়ার লিগ শেষ হওয়ার পর।

ম্যাচ শেষে জাতীয় দলের দায়িত্ব নেওয়া প্রসঙ্গে কোনো কথা বলতে চাইলেন না ব্রুজোন। সোজা হেঁটে গেলেন ড্রেসিংরুমের দিকে।

ফুটবল থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন