default-image

বর্তমান স্পনসর প্রতিষ্ঠান স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংকের সঙ্গে বছরে ৮ কোটি পাউন্ড (বাংলাদেশি মুদ্রায় ৮৭১ কোটি টাকা প্রায়) মূল্যের জার্সি স্পনসর নিয়ে কথা-চালাচালি করছে লিভারপুল। ব্রিটিশ ব্যাংকের সঙ্গে আগামী মৌসুম শেষে বর্তমান স্পনসর চুক্তির মেয়াদ শেষ হবে ইংলিশ ক্লাবটির।

সাম্প্রতিক বছরে মাঠে সাফল্য তুলে নেওয়ায় লিভারপুলের সঙ্গে চুক্তির মেয়াদ বাড়াতে চায় স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক। বর্তমান জার্সি স্পনসর চুক্তি থেকে বছরে ৪ কোটি পাউন্ড পায় লিভারপুল। স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক যেহেতু মেয়াদ বাড়াতে আগ্রহী, তাই নতুন চুক্তিতে অঙ্কটা দ্বিগুণ দাবি করেছে ক্লাব কর্তৃপক্ষ। ব্যাংকটি ছাড়াও আরও কিছু বাণিজ্যিক প্রতিষ্ঠানের সঙ্গে কথা চালিয়ে যাচ্ছে লিভারপুল।

default-image

২০১৮-১৯ মৌসুমে স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংকের সঙ্গে বর্তমান চুক্তি সই করে লিভারপুল। এ সময়ের মধ্যে মাঠে ক্লাবটি সাফল্য তুলে নেওয়ায় জার্সি বিক্রিতেও সবাইকে ছাপিয়ে গেছে বলে জানিয়েছেন বাজার বিশ্লেষকেরা। এই মৌসুমে জার্সি বিক্রি ২০ লাখ ছাড়িয়ে যাওয়ার প্রত্যাশা করছেন লিভারপুলের কর্মকর্তারা। এর মধ্যে কোচ ইয়ুর্গেন ক্লপ চার বছরের নতুন চুক্তি করায় মাঠে ক্লাবও ধারাবাহিক থাকবে বলে মনে করা হচ্ছে। সব মিলিয়ে লিভারপুলের বৃহস্পতি এখন তুঙ্গে।

default-image

মেইল অনলাইনের প্রতিবেদনে বলা হয়, শুধু মাঠের সাফল্য নয়, ক্রীড়া সরঞ্জাম প্রস্তুতকারক প্রতিষ্ঠান নাইকির সঙ্গে ‘কিট চুক্তি’ও সফলতার মুখ দেখায় চুক্তির মেয়াদ বাড়ানোয় আগ্রহী হয়ে উঠেছে স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক। এই মুহূর্তে সবচেয়ে জার্সির সবচেয়ে দামি স্পনসর চুক্তি রিয়াল মাদ্রিদের। এমিরেটসের সঙ্গে বর্তমান চুক্তি থেকে মৌসুমে ৬ কোটি পাউন্ড পেয়ে থাকে মাদ্রিদের ক্লাবটি।

ফুটবল থেকে আরও পড়ুন
মন্তব্য করুন