default-image
>

উয়েফা চ্যাম্পিয়নস লিগের গ্রুপ পর্বের ম্যাচে রেড স্টারের বিপক্ষে ২-০ গোলে হেরেছে লিভারপুল। রেড স্টারের হয়ে জোড়া গোল করেছেন পাভকভ।

পুরো খেলায় বলতে গেলে বলই পাননি রেড স্টার খেলোয়াড়েরা। নিজেদের পায়ে বল রাখতে পেরেছেন মাত্র ২৮ শতাংশ সময়। রেড স্টার গোলমুখে শট নিয়েছে সাকল্যে ১০টি। কথা হচ্ছে, এই ১০টি শটের ৪টিই ছিল লক্ষ্যে। মুদ্রার উল্টো পিঠে লিভারপুল গোলমুখে ২৩টি শট নিলেও তারাও লক্ষ্যে রাখতে পেরেছে ওই ৪টি শট। কী অদ্ভুত মিল! কিন্তু অমিল অন্য জায়গায়—লিভারপুলের একটি শটও জালে জড়ায়নি। আর রেড স্টাররা দুবার লিভারপুলের জালে বল জড়িয়েছে।

প্রথমার্ধেই গোল ব্যবধানে এগিয়ে যায় রেড স্টার। ম্যাচের ২২ মিনিটে মিলান মেরিনের কর্নার কিক থেকে হেডে গোল করেন মিলান পাভকোভ। যদিও এর মিনিট পাঁচেক আগে গোলের সহজ সুযোগ হাতছাড়া করেন লিভারপুলের ড্যানিয়েল স্টারিজ। প্রথম গোলের পর দ্বিতীয় গোলের জন্য খুব বেশি অপেক্ষা করতে হয়নি স্বাগতিকদের। ম্যাচের ২৯ মিনিটে গোল ব্যবধানে এগিয়ে যায় রেড স্টার। এবারও গোলের নায়ক ওই দুজনই। মেরিনের বাড়ানো বলে ২৫ গজ দূর থেকে নেওয়া দুর্দান্ত শটে বল জালে জড়ান পাভকভ।
প্রথমার্ধের খেলা ২-০ স্কোরলাইনেই শেষ হয়। এরপর গোল পরিশোধের অনেক চেষ্টা করে ইংলিশ ক্লাবটি। গোলমুখে তাদের সব শটই ছিল বেপথু।

বিজ্ঞাপন
মন্তব্য করুন