বিজ্ঞাপন
default-image

লুকাকুর ঘনিষ্ঠজনেরা জানাচ্ছেন, লুকাকু নিজে জন্মদিনের পার্টি দেননি। উৎসবের আয়োজন করেছেন লুকাকুর পরিচিত সেই হোটেলের ম্যানেজার। করোনাভাইরাসের সঙ্গে লড়াই করা মিলান এখন ‘ইয়েলো জোন’। এই জোনে থাকা মানুষজন আগামী ১৫ জুন পর্যন্ত দিনে একবার বাড়ি থেকে বেরোতে পারেন। আবার একসঙ্গে চারজনের বেশি বেরোনোও নিষেধ।

তার ওপর ইয়েলো জোনে রাত ১০টা থেকে ভোর ৫টা পর্যন্ত কারফিউ চলে। এমন পরিস্থিতিতে লুকাকুরা কিনা পার্টি করলেন শেষ রাতে। পুলিশকে কেউ জানানোর পরই চলে অভিযান।

লিগ শিরোপা নিশ্চিত হয়ে গেলেও ইন্টার মিলানের বড় ম্যাচ বাকি আছে। আগামী শনিবার টানা ৯ বারের চ্যাম্পিয়ন জুভেন্টাসের মুখোমুখি হবে ১১ বছর পর শিরোপা জেতা দলটি। জুভেন্টাসকেও অবশ্য এমন ঘটনার মুখোমুখি হতে হয়েছে। করোনার বিধি ভঙ্গের অভিযোগে গত মাসে দলটির ওয়েস্টন ম্যাকেনি, পাওলো দিবালা ও আর্থুরকে জরিমানা করা হয়। পরের ম্যাচে ওই তিনজনকে ছাড়াই দল সাজিয়েছিলেন জুভেন্টাস কোচ আন্দ্রেয়া পিরলো।

জুভেন্টাস কোচ আন্তোনিও কন্তে পিরলোর পথে হাঁটবেন কি না, কে জানে। চার ম্যাচ হাতে রেখে লিগ জিতে নিলেও জুভেন্টাস ম্যাচটা যে মর্যাদার লড়াই। এবারের লিগে ২২ গোল করা ফরোয়ার্ডকে বাদ দেওয়াটা সহজ হবে না।

ফুটবল থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন