বিজ্ঞাপন

আপাতত ৩৭টি করে ম্যাচ শেষে আতলেতিকোর পয়েন্ট ৮৩, রিয়ালের ৮১ ও বার্সার ৭৬। লা লিগার শিরোপা মাদ্রিদের দুই ক্লাবের কোনটি নেবে, সেই মীমাংসা হবে লিগের শেষ সপ্তাহে।

এমনিতেই শিরোপার লড়াইয়ে টানটান উত্তেজনা। আর মাত্র দুই রাউন্ড বাকি ছিল বলে এই সপ্তাহে সব ম্যাচ হচ্ছে একই সময়ে। হবে শেষ সপ্তাহেও। তো আজকের ম্যাচগুলোতেও কত নাটক!

default-image

সবার আগে গোলটা বার্সেলোনাই করল। কিন্তু ২৮ মিনিটে লিওনেল মেসির গোলে এগিয়ে যাওয়ার পর বার্সেলোনা সেই ছন্দটা আর ধরে রাখতে পারেনি। ৩৮ মিনিটে সেলতা ভিগোর হয়ে সান্তি মিনা সমতা ফিরিয়েছেন। ৮৯ মিনিটে নিজের ও দলের দ্বিতীয় গোলটা করে মিনাই লড়াই থেকে ছিটকে দিয়েছেন বার্সেলোনাকে।

অবশ্য আতলেতিকো মাদ্রিদের জয় বার্সেলোনাকে এমনিতেই লড়াই থেকে ছিটকে দিত। কিন্তু ডিয়েগো সিমিওনের দলের সেই জয়টাও যে নিশ্চিত হয়েছে ম্যাচের ৮৮ মিনিটেই এসে। ৭৫ মিনিটে আন্তে বুদিমিরের গোলে পিছিয়ে পড়ার পর আতলেতিকোর হয়ে ৮২ মিনিটে সমতা ফেরান রেহান লোদি। তারপর লুইস সুয়ারেজের ওই গোল, আতলেতিকোর বুনো উদ্‌যাপন!

default-image

রিয়াল মাদ্রিদ এগিয়ে গিয়েছিল ম্যাচের ৬৮ মিনিটে নাচোর গোলে। সেই গোলটাই আর বিলবাওকে শোধ করতে দেননি জিদানের শিষ্যরা। অবশ্য শিরোপার জন্য এখনো রিয়ালকে নগর প্রতিদ্বন্দ্বীদের দিকেই তাকিয়ে থাকতে হবে। মৌসুমের শেষ ম্যাচে রিয়ালকে জিততে হবে এবং আতলেতিকোকে হারতে বা ড্র করতে হবে। মুখোমুখি লড়াইয়ে আতলেতিকোর বিপক্ষে কিন্তু এগিয়ে রিয়ালই।

ফুটবল থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন