বিজ্ঞাপন
বিজ্ঞাপন

কাল রাতে বাফুফের পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ‘শেখ রাসেল ক্রীড়া চক্র বনাম মোহামেডান স্পোর্টিং লিমিটেডের মধ্যকার খেলার ম্যাচ কমিশনারের রিপোর্টসহ চ্যানেলে গত ২৫ তারিখে প্রকাশিত সংবাদ হতে পরিলক্ষিত হয় যে উল্লিখিত খেলা প্রচারের জন্য ওই টিভি চ্যানেলকে বসুন্ধরা কিংস অ্যারেনা ও বসুন্ধরা স্পোর্টস কমপ্লেক্সে প্রবেশ করতে দেওয়া হয়নি।

default-image

এর পরিপ্রেক্ষিতে শেখ রাসেল ক্রীড়া চক্রকে ৫০ হাজার টাকা জরিমানার নির্দেশ প্রদান করা হয়।’ আগামী ৯ জুনের মধ্যে বাফুফে অ্যাকাউন্টে জরিমানার অর্থ জমা দিতে বলা হয়েছে।

কাল বাফুফে শৃঙ্খলা কমিটির সভায় বাংলাদেশ চ্যাম্পিয়নশিপ লিগের দল ফর্টিস এফসি ক্লাবকেও এক লাখ টাকা জরিমানা করা হয়েছে। গত ২৭ এপ্রিল কমলাপুর বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহি মোস্তফা কামাল স্টেডিয়ামে মুখোমুখি হয়েছিল ফর্টিস ও ওয়ারি ক্লাব।

ম্যাচ শেষে ওয়ারি ক্লাবের খেলোয়াড়দের সঙ্গে মারামারিতে লিপ্ত হন ফর্টিসের খেলোয়াড় ও কর্তারা। এর পরিপ্রেক্ষিতে ফর্টিসকে এক লাখ টাকা জরিমানা করা হয়েছে। একই সঙ্গে দলের সহকারী কোচ আতিকুর রহমানকে পরের ছয় ম্যাচে নিষিদ্ধ করা হয়েছে। জরিমানার অর্থ আগামী এক মাসের মধ্যে বাফুফের অ্যাকাউন্টে জমা দিতে বলা হয়েছে।

ফুটবল থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন