সিরি 'আ'তে 'এক কুড়ি' হয়ে গেল রোনালদোর

বিজ্ঞাপন
default-image

লেচ্চে অবনমন অঞ্চলে থাকা দল। সিরি ‌'আ' পয়েন্ট টেবিলে ১৮তম। টেবিলে শীর্ষে থাকা জুভেন্টাসের বিপক্ষে তারা ১০জনে পরিণত হলে কি ঘটতে পারে? না, যতটা ভাবা হচ্ছে কাল রাতে তেমন কিছু ঘটেনি। ম্যাচের ফল স্বাভাবিক। জুভেন্টাস ৪-০ গোলে জিতেছে হেসেখেলে।

প্রথমার্ধের ৩১ মিনিটে ফাবিও লুসিওনি ফাউল করে লাল কার্ড দেখলে ১০ জনে পরিণত হয় লেচ্চে। প্রথমার্ধ কোনোভাবে কাটিয়ে দিলেও দ্বিতীয়ার্ধে জুভদের আর ঠেকিয়ে রাখতে পারেনি তারা। ৫৩ থেকে ৮৫ মিনিটের মধ্যে চার গোল হজম করে বসে দলটি। জুভেন্টাস ফরোয়ার্ড ক্রিস্টিয়ানো রোনালদো নিজে গোল করার পাশাপাশি করিয়েছেন সতীর্থদের দিয়েও।

৫৩ মিনিটে বক্সের বাইরে থেকে নেওয়া শটে গোল করেন পাওলো দিবালা। জুভদের ঘরের মাঠে এটি ছিল আর্জেন্টাইন তারকার ৫০তম গোল। ৯ মিনিট পর লেচ্চের বক্সে ফাউলের শিকার রোনালদো। পেনাল্টি থেকে ব্যবধান দ্বিগুণ করেন পর্তুগিজ তারকা। এ মৌসুমে ২৩তম গোল করলেন তিনি। সিরি ‌'আ'তে এ নিয়ে ২০টি আলাদা দলের বিপক্ষে গোল করলেন রোনালদো। ইতালির শীর্ষস্থানীয় লিগে এ পর্যন্ত ২১টি আলাদা দলের মুখোমুখি হয়েছেন পর্তুগিজ তারকা।

৮৩ থেকে ৮৫ মিনিট পর্যন্ত ঝড় বয়ে যায় লেচ্চের ওপর দিয়ে। ৮৩ মিনিটে দুর্দান্ত ব্যাক হিলে গঞ্জালো হিগুয়েনকে দিয়ে গোল করান রোনালদো। দিবালার গোলের নেপথ্যেও ছিল রোনালদোর পাস। প্রথমার্ধে একটি গোলের সুযোগ নষ্টও করেন তিনি। ৮৫ মিনিটে ডগলাস কস্তার পাস থেকে ম্যাচের শেষ গোলটি ম্যাথিয়াস ডি লিখটের। এ জয়ে ২৮ ম্যাচে ৬৯ পয়েন্ট নিয়ে শীর্ষস্থান আরও মজবুত করল জুভেন্টাস। ২৭ ম্যাচে ৬২ পয়েন্ট নিয়ে দুইয়ে লাৎসিও।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন