১৯৭ দিন পর আবারও গলফের অনুশীলনে সিদ্দিকুর রহমান।

গলফার সিদ্দিকুরের অনুশীলনে ফেরা

অবশেষে অনুশীলনে নেমেছেন দেশসেরা গলফার সিদ্দিকুর রহমান। প্রায় সাড়ে ছয় মাস পর সবুজ কোর্সে অনুশীলনে নেমে ভীষণ উচ্ছ্বসিত সিদ্দিকুর। তবে কুর্মিটোলা গলফ কোর্সে তিনি অনুশীলন করেননি। আজ বিকেলে সাভার গলফ কোর্সে অনুশীলনে ব্যস্ত সিদ্দিকুর রহমানের ছবিগুলো তুলেছেন শামসুল হক

সিদ্দিকুর সর্বশেষ এশিয়ান ট্যুরের টুর্নামেন্টে খেলেছেন। এ বছর ৫ মার্চ মালয়েশিয়া ওপেনে খেলেছিলেন। এর আগে ওই টুর্নামেন্টের জন্যই অনুশীলনে নেমেছিলেন ৪ মার্চ মালয়েশিয়াতে। ১৯৭ দিন পর আবারও গলফের ক্লাব হাতে তুললেন আজ।

default-image
বিজ্ঞাপন

প্রথম দিনে ৯ হোল খেলেছেন সিদ্দিকুর। দিনের প্রথম শটটি বেশ নিখুঁতই মেরেছেন দুবারের এশিয়ান ট্যুর জয়ী গলফার। প্রথম শট নেওয়ার পর আত্মবিশ্বাসী সিদ্দিকুর।

default-image

দুদিন আগে সিদ্দিকুর রহমানের কোচ আলী খান কানাডা থেকে ঢাকায় এসেছেন। কোচকে সাভার গলফ কোর্সে সঙ্গে নিয়ে আসেন সিদ্দিকুর। অনুশীলনের ফাঁকে চলছে কোচের সঙ্গে প্রয়োজনীয় পরামর্শ।

default-image
বিজ্ঞাপন

অনুশীলন শুরুর দিনে আলী খানকে পাশে পেয়ে উচ্ছ্বসিত সিদ্দিকুর। কোচের সঙ্গে খুশি মনে এক হোল থেকে ছুটছেন আরেক হোলে।

default-image

সাভারে অনুশীলন শুরুর আগে বেশ কিছু শর্ত মানতে হয়েছে সিদ্দিকুরকে। করোনা পরীক্ষা করিয়েছেন দুদিন আগে। করোনা পরীক্ষায় নেগেটিভ হয়েছেন। সিদ্দিকুর চেয়েছিলেন ক্যাডি নিয়ে অনুশীলন করতে। কিন্তু অনুমতি মেলেনি। তাই নিজের গলফ ব্যাগ সেট নিজেই টেনে নিয়ে চলেছেন এক হোল থেকে আরেক হোলে।

default-image

‘বলটা কোথায় পড়েছে দেখি!’ দুরবিনে চোখ রেখে এটাই কি বলছেন সিদ্দিকুর?

default-image
বিজ্ঞাপন

ছায়াঢাকা গলফ কোর্সে অনুশীলনটা বেশ উপভোগ করেছেন সিদ্দিকুর। ক্লান্তির মাঝেও যেন সিদ্দিকুরের চেহারায় সেই খুশির ঝিলিক।

default-image

আপাতত কোনো টুর্নামেন্টে খেলার সম্ভাবনা নেই সিদ্দিকুরের। তবে অনুশীলনটাই এই মুহূর্তে সবচেয়ে জরুরি। ঘরে বসে না থেকে তাই অনুশীলনে পুরো মনোযোগ সরাসরি অলিম্পিকে খেলা বাংলাদেশের প্রথম ক্রীড়াবিদের।

default-image
মন্তব্য পড়ুন 0