জনপ্রিয় রেসলার ও ডব্লুডব্লুই চ্যাম্পিয়ন অ্যান্ড্রু ম্যাকলিন গ্যালওয়ে, ভক্তদের কাছে তিনি ড্রু ম্যাকিন্টায়ার নামে পরিচিত
জনপ্রিয় রেসলার ও ডব্লুডব্লুই চ্যাম্পিয়ন অ্যান্ড্রু ম্যাকলিন গ্যালওয়ে, ভক্তদের কাছে তিনি ড্রু ম্যাকিন্টায়ার নামে পরিচিতছবি: টুইটার

করোনাভাইরাস যে কাউকেই ছাড়ে না, তার আরেকটা প্রমাণ পাওয়া গেল যেন।

জনপ্রিয় রেসলিং তারকা, বর্তমান ডব্লুডব্লুই চ্যাম্পিয়ন অ্যান্ড্রু ম্যাকলিন গ্যালওয়ে, রেসলিং–ভক্তদের কাছে যিনি ড্রু ম্যাকিন্টায়ার হিসেবে পরিচিত, আক্রান্ত হয়েছেন করোনাভাইরাসে।

পজিটিভ হওয়ার খবর পাওয়ার সঙ্গে সঙ্গেই আইসোলেশনে চলে গেছেন এই জনপ্রিয় রেসলার। ফলে ডব্লুডব্লুইর সাপ্তাহিক শো ‘র’তে আজ সরাসরি দেখা যায়নি ডব্লুডব্লুই চ্যাম্পিয়নকে।

চ্যাম্পিয়ন হিসেবে আজকের শোতে অনেক কিছু করার কথা ছিল ম্যাকিন্টায়ারের। গত সপ্তাহে কিথ লির বিপক্ষে ডব্লুডব্লুই চ্যাম্পিয়নশিপ ম্যাচে জেতার পর কিংবদন্তি রেসলিং তারকা গোল্ডবার্গ এসে ম্যাকিন্টায়ারকে চ্যাম্পিয়নশিপ ম্যাচের জন্য চ্যালেঞ্জ জানান।

ডব্লুডব্লুইর অন্যতম প্রাচীন ‘পে-পার-ভিউ’ শো ‘রয়্যাল রাম্বল’ আয়োজিত হতে যাচ্ছে কিছুদিন পর। সেই শোতেই ডব্লুডব্লুই চ্যাম্পিয়নশিপের জন্য ম্যাকিন্টায়ারকে চ্যালেঞ্জ জানাতে এসেছিলেন গোল্ডবার্গ।

বিজ্ঞাপন

সে চ্যালেঞ্জ ম্যাকিন্টায়ার গ্রহণ করেন কি না, গোল্ডবার্গের বিপক্ষে রয়্যাল রাম্বলে ম্যাচ খেলার জন্য রাজি হন কি না, সেটাই জানানোর কথা ছিল আজকের ‘র’তে।

সঙ্গে সাবেক চ্যাম্পিয়ন র‍্যান্টি অরটনের সঙ্গেও ম্যাকিন্টায়ারের একটি ম্যাচে অংশ নেওয়ার কথা ছিল আজ। করোনা বেরসিকের মতো বাধা দেওয়ায় কোনো কিছুই হয়নি।

ডব্লুডব্লুই নিজেদের ওয়েবসাইটে আনুষ্ঠানিকভাবে নিশ্চিত করেছে খবরটা। শুধু তা–ই নয়, কোয়ারেন্টিনে থাকার কারণে ড্রু ম্যাকিন্টায়ার আজকের ‘র’তে সশরীর উপস্থিত না থাকতে পারলেও ভিডিও বার্তায় দর্শকদের জানিয়েছেন নিজের বর্তমান অবস্থার কথা।

সবাই সতর্ক করেছেন, করোনাভাইরাসকে হালকাভাবে না নেওয়ার জন্য, ‘সবাই কেমন আছেন? খুব ভালো লাগত যদি আজকে সবার সামনে আমি উপস্থিত হতে পারতাম। কিন্তু সেটা সম্ভব হচ্ছে না। আপনারা হয়তো অনেকেই এতক্ষণে জেনে গিয়েছেন, আমি করোনা পজিটিভ হয়েছি।’

আশার কথা, ম্যাকিন্টায়ারের শরীরে করোনার কোনো উপসর্গ নেই, ‘আমি সেসব ভাগ্যবানের মধ্যে একজন যার করোনার কোনো লক্ষণ বা উপসর্গ প্রকাশ পায়নি। তবে এটা নিশ্চিত করে বলতে পারি, কোভিড জিনিসটা হালকাভাবে নেওয়ার মতো কিছু নয়। কখনো ভাববেন না যে কোভিড আপনাকে কখনো স্পর্শ করতে পারবে না, কারণ কোভিডে যে কেউ আক্রান্ত হতে পারে। এতে যদি আমি আক্রান্ত হতে পারি, আপনারাও পারেন। কোভিড থামানোর একটাই উপায়, নিজেরা সতর্ক হন, মাস্ক পরুন। সামাজিক দূরত্ব বজায় রাখুন। নিজের জন্য তো বটেই, নিজের আপনজনদের শারীরিক সুরক্ষার কথা চিন্তা করে হলেও করুন। খুব তাড়াতাড়ি আপনাদের সঙ্গে দেখা হবে আবার। সে পর্যন্ত, সবাই নিরাপদে থাকুন!’

একই ভিডিও বার্তায় গোল্ডবার্গের চ্যালেঞ্জ গ্রহণ করেছেন ম্যাকিন্টায়ার। ডব্লুডব্লুই চ্যাম্পিয়নশিপের জন্য এই দুজন মুখোমুখি হবেন রয়্যাল রাম্বলে।

কিন্তু ম্যাকিন্টায়ার যেহেতু দুই সপ্তাহ বাধ্যতামূলক কোয়ারেন্টিনে থাকবেন, সেহেতু আগামী দুই সপ্তাহ ‘র’তে সশরীর উপস্থিত হতে পারবেন না এই তারকা। আইসোলেশন থেকে বের হয়েই সরাসরি রয়্যাল রাম্বলে গোল্ডবার্গের মুখোমুখি হতে হবে এই তারকাকে।

ড্রু ম্যাকিন্টায়ার যেহেতু আজ র‍্যান্ডি অরটনের সঙ্গে খেলতে পারেননি, অরটনের সঙ্গে আজ ‘র’তে লড়েছেন আরেক সাবেক চ্যাম্পিয়ন ও ডব্লুডব্লুইর প্রধান পরিচালন কর্মকর্তা ট্রিপল এইচ (পল লেভেস্ক)।

বিজ্ঞাপন
মন্তব্য করুন