বিজ্ঞাপন
বিজ্ঞাপন

পেইলাতকে বিশ্বের অন্যতম সেরা ড্রাগ ফ্লিকার বলা হয়ে থাকে। আজকের গোল দুটিও সেই ড্রাগে। মোহামেডানের বাকি চার গোলের একটি করে এসেছে রাজীব দাস, আশরাফুল ইসলাম, সুনীল ও মাইনুল ইসলামের স্টিক থেকে।

আজ স্বাভাবিকভাবেই সবার চোখ ছিল পেইলাতের দিকে। আর্জেন্টিনার জার্সিতে ১৫৩ ম্যাচ খেলে ১৭৬ গোল আছে তাঁর। ২০১৬ রিও অলিম্পিকে ১১ গোল করে সর্বোচ্চ গোলদাতা হয়ে আর্জেন্টিনাকে সোনা এনে দিয়েছিলেন। ঢাকায় প্রথমবারের মতো খেলতে এসে কতটা আলো কাড়তে পারেন, সেটিই ছিল দেখার বিষয়। ১৬ ঘণ্টার ভ্রমণ ক্লান্তি সঙ্গে করে নতুন পরিবেশে ভালো খেলাটা কষ্টসাধ্যই বটে।

ম্যাচ শেষে সেটিই বললেন পেইলাত। প্রথম আলোকে তিনি বলেন, ‘১৬ ঘণ্টা ভ্রমণ করে এসে কোনো বিশ্রাম ছাড়াই খেলতে নেমেছি। তাই ভালো খেলতে পারিনি। দুটি গোল করতে পেরে দলের জয়ে অবদান রাখতে পেরে খুশি।’ ছয়টি পেনাল্টি কর্নার নিয়ে দুটিতে গোল করেছেন তিনি।

default-image

অন্যদিকে চমক অব্যাহত রেখেছে মেরিনার ইয়াংস। আগের ম্যাচে মোহামেডানকে হারানোর পর আজ বড় ম্যাচে আবাহনী লিমিটেডের বিপক্ষে ১-০ গোলের জয় পেয়েছে তারা। ম্যাচের জয়সূচক গোলটি করেছেন ভারতীয় সুখজিত সিং। শান্তিপূর্ণভাবে শেষ হয়নি মেরিনার্সের এ ম্যাচও। হাতাহাতিতে জড়িয়ে পড়েন দুই দলের খেলোয়াড়েরা।

এই জয়ে লিগের প্রথম পর্বের ১১ ম্যাচের সবগুলোতে জয় পেল মেরিনার। ৩৩ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে থেকে সুপার ফাইভ পর্ব শুরু করবে তারা। এক ম্যাচ কম খেলে মোহামেডান ও আবাহনীর পয়েন্ট সমান ২৭। বুধবার লিগের প্রথম পর্বের শেষ ম্যাচে মুখোমুখি হবে আবাহনী ও মোহামেডান।

অন্য খেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন