ডাক, টেলিযোগাযোগমন্ত্রী মোস্তাফা জব্বার বলেন, ‘ডিজিটাল বাংলাদেশে এখন কম্পিউটার পণ্য বা সেবা পৌঁছে দিচ্ছেন আমাদের কম্পিউটার ব্যবসায়ীরা। করোনার এই অবস্থায়ও ব্যবসায়ীরা যে সেবা দিয়ে গেছেন, তাঁদের প্রতি কৃতজ্ঞতা। বিজয়ের এই কম্পিউটার উৎসব দেশব্যাপী ছড়িয়ে যাক ও সফল হোক।’ প্রধান অতিথি হিসেবে বিজয় উৎসব-২০২১–এর উদ্বোধন করেন তিনি।

অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন মুক্তিযুদ্ধ চলাকালে ঢাকা জেলা কমান্ডার (বাংলাদেশ লিবারেশন ফোর্স বিএলএফ) ও সাবেক সাংসদ মোস্তফা মহসীন মন্টু। উদ্বোধনী অনুষ্ঠানের সভাপতিত্ব করেন আয়োজনের আহ্বায়ক ও কম্পিউটার সিটি সেন্টারের সভাপতি তৌফিক এহেসান। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশনের (বিটিআরসি) ভাইস চেয়ারম্যান সুব্রত রায় মৈত্র। এ ছাড়াও গ্লোবাল ব্র্যান্ড (প্রাইভেট) লিমিটেডের চেয়ারম্যান আবদুল ফাত্তাহ, স্মার্ট টেকনোলজিস (বিডি) লিমিটেডের পরিচালক জাফর আহমেদ, এক্সেল টেকনোলজিস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক গৌতম সাহা, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের ১ নম্বর যুগ্ম সাধারণ সম্পাদক আইনজীবী কাজী মোর্শেদ হোসেন (কামাল) অতিথি হিসেবে ছিলেন।

মুজিব শতবর্ষ ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদ্‌যাপন উপলক্ষে আয়োজিত এ উৎসব চলবে ৩১ ডিসেম্বর পর্যন্ত। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৯টা পর্যন্ত এই আয়োজন সবার জন্য উন্মুক্ত থাকবে।

প্রযুক্তি থেকে আরও পড়ুন
মন্তব্য করুন