নির্বাচনে আটটি সাধারণ সদস্য পদে বিজয়ীরা হলেন স্পেকট্রাম সফটওয়্যার অ্যান্ড কনসাল্টিংয়ের মুশফিকুর রহমান (৩৫২), ড্রিম৭১ বাংলাদেশের রাশাদ কবির (৩২২), টেকনোহ্যাভেনের হাবিবুল্লাহ নিয়ামুল করিম (২৬৯), টিম ক্রিয়েটিভের রাসেল টি আহমেদ (২৬৮), এনরুট ইন্টারন্যাশনালের আবু দাউদ খান (২৬৩), টেকনোগ্রামের এ কে এম আহমেদুল ইসলাম (২৬৩), গিগা টেকের সামিরা জুবেরী (২৬০) এবং অ্যাডভান্সড ইআরপির মোস্তাফিজুর রহমান (২৫১)।

অ্যাসোসিয়েট ও অ্যাফিলিয়েট বিভাগের দুটি পদে বিজয়ী হয়েছেন যথাক্রমে ড্রিমার্জ ল্যাবের তানভীর হোসেন খান (৬৭) এবং পাঠাওয়ের ফাহিম আহমেদ (১৬)।

ইন্টারন্যাশনাল বিভাগে একাধিক প্রার্থী না থাকায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন মাস্টারকার্ড বাংলাদেশের সৈয়দ এম কামাল।

গতকাল রোববার রাজধানীর গুলশানে শুটিং ফেডারেশনে ভোট গ্রহণ এবং গণনা শেষে সন্ধ্যায় ফলাফল প্রকাশ করা হয়। নির্বাচনে সাধারণ বিভাগে মোট ভোট পড়ে ৫৫০টি। আর অ্যাসোসিয়েট ও অ্যাফিলিয়েট ক্যাটাগরিতে ভোট পড়ে যথাক্রমে ১৩০টি ও ৩২টি।
নির্বাচনের আপিল বোর্ডের সদস্য আবদুল্লাহ এইচ কাফি প্রথম আলোকে জানান, ২৮ ডিসেম্বর বেলা তিনটায় সভা করে সভাপতিসহ কার্যনির্বাহী কমিটির সদস্য নির্বাচন করা হবে।

প্রযুক্তি থেকে আরও পড়ুন
মন্তব্য করুন