বিজ্ঞাপন
বিজ্ঞাপন

অফার ও ছাড়

ঈদ উপলক্ষে স্মার্টফোনপ্রেমীদের আনন্দ বাড়িয়ে দিতে বিভিন্ন অফার ও ছাড় দিচ্ছে বিভিন্ন প্রতিষ্ঠান।

স্যামসাং

যেকোনো মডেলের স্মার্টফোন কিনে লটারির মাধ্যমে সর্বোচ্চ ১০ হাজার টাকা পর্যন্ত ছাড় পাওয়ার সুযোগ দিচ্ছে স্যামসাং। কিস্তিতে স্মার্টফোন কেনার পাশাপাশি মোটরবাইক ও দুবাই ভ্রমণেরও সুযোগ দিচ্ছে প্রতিষ্ঠানটি।

রিয়েলমি

রিয়েলমি স্মার্টফোন কিনলেই পাওয়া যাচ্ছে নিশ্চিত উপহার। উপহারের তালিকায় সঙ্গীসহ ইন্দোনেশিয়া ভ্রমণের পাশাপাশি স্পোর্টস মোটরবাইক, ক্যাশব্যাক, গিফট বক্স, স্মার্টফোন, স্মার্টঘড়ি, স্মার্ট ব্যান্ড, টি-শার্ট ও ছাতা রয়েছে।

অপো

অপো এফ২১ প্রো কিনলেই পাওয়া যাচ্ছে সাকিব আল হাসানের ছবিযুক্ত টি-শার্ট, স্বাক্ষর করা ক্যাপ এবং এফ২১ প্রো ব্যাক কাভার। অপো এ৯৫ কিনলে পাওয়া যাচ্ছে টি-শার্ট ও সাকিব আল হাসানের স্বাক্ষর করা ক্যাপ। এ৭৬, এ৫৪, এ১৬ই ও এ১৬ মডেলের স্মার্টফোনের সঙ্গে সাকিব আল হাসানের ছবিযুক্ত টি-শার্ট পাওয়া যাচ্ছে।

শাওমি

বেশ কয়েকটি মডেলের স্মার্টফোনে প্রতিদিন ল্যাপটপসহ বিভিন্ন উপহার জেতার সুযোগ দিচ্ছে শাওমি। চাঁদরাত পর্যন্ত এই অফারের আওতায় কিস্তিতে স্মার্টফোন কেনার পাশাপাশি নিশ্চিত ক্যাশব্যাক, ডেটা ব্যান্ডেল প্যাক এবং শাওমি ইকো প্রোডাক্ট ও স্মার্টফোন জেতার সুযোগ মিলছে।

মটোরোলা

মটোরোলা স্মার্টফোন কিনলেই ক্রেতাদের জন্য রয়েছে মালদ্বীপ ভ্রমণের পাশাপাশি এয়ার কন্ডিশনার, গিফট ভাউচারসহ সর্বোচ্চ ১০ হাজার টাকা পর্যন্ত ক্যাশ ব্যাক পাওয়ার সুযোগ। চাঁদরাত পর্যন্ত চলা এ অফারের আওতায় নিশ্চিত উপহার পাওয়া যাবে।

ভিভো

ঈদ উপলক্ষে বিভিন্ন মডেলের স্মার্টফোন কিনলেই ক্রেতাদের বিশেষ মূল্যছাড়ের পাশাপাশি টি-শার্ট, মেমোরি কার্ডসহ বিভিন্ন উপহার দিচ্ছে ভিভো।

ঈদে নতুন

রাজধানীর বিভিন্ন স্মার্টফোন মার্কেট ঘুরে দেখা গেছে, তরুণ-তরুণীদের বেশির ভাগই বিভিন্ন ব্র্যান্ডের সর্বশেষ প্রযুক্তির স্মার্টফোন কিনছেন। আর তাই রোজার শুরুতে উন্মুক্ত হওয়া ভিভো ওয়াই ৩৩এস মডেলের স্মার্টফোনটি ঈদবাজারে বেশ ভালো সাড়া ফেলছে। এ বিষয়ে ভিভো বাংলাদেশের জনসংযোগ বিভাগের সহকারী ব্যবস্থাপক রিয়াসাত আহমেদ বলেন, ‘তরুণ প্রজন্মের চাহিদা ও পছন্দকে ভিভো সবচেয়ে বেশি প্রাধান্য দেয়। তাদের আগ্রহ, চাহিদা, পছন্দ সম্পর্কে জানার জন্য নিয়মিত গবেষণাও করে ভিভো। তরুণদের চাহিদাকে প্রাধান্য দিয়েই নতুন মডেলের সব স্মার্টফোন উন্মুক্ত করা হয়েছে।’

ঈদ উপলক্ষে নারজো ৫০ এবং রিয়েলমি সি৩১ মডেলের দুটি স্মার্টফোন বাজারে এনেছে রিয়েলমি। অল্প সময়ের মধ্যই বেশ সাড়া ফেলেছে মডেল দুটি।

ঈদবাজার সামনে রেখে কিছুদিন আগেই এফ২১ প্রো মডেলের স্মার্টফোন উন্মুক্ত করেছে অপো। শক্তিশালী ক্যামেরা সুবিধার স্মার্টফোনটির পাশাপাশি ঈদবাজারে প্রতিষ্ঠানটির এই সিরিজের এ৯৫, এ৭৬, এ৫৪, এ১৬ই ও এ১৬ মডেলের স্মার্টফোনও পাওয়া যাচ্ছে।

ঈদে সব ধরনের ক্রেতাদের জন্য বিভিন্ন মডেলের স্মার্টফোন এনেছে শাওমি। সম্প্রতি বাজারে আসা রেডমি নোট ১১ মডেলের পাশাপাশি প্রতিষ্ঠানটির তৈরি শাওমি ১১ আই হাইপার চার্জ ফাইভ-জি, রেডমি নোট ১১এস, রেডমি ১০ (২০২২) মডেলগুলোও বাজারে পাওয়া যাচ্ছে।

ঈদ উপলক্ষে মটোরোলা বাজারে এনেছে বিশেষ ক্যামেরা ফোন মটোরোলা জি৩১।
চাহিদা বেশি

ঈদবাজারে ক্রেতাদের চাহিদার শীর্ষে রয়েছে ভিভোর এক্স৭০ প্রো, ভি২৩ ৫ জি, ভি২৩ ই, ওয়াই৩৩ এস, ওয়াই৫৩ এস, ওয়াই২১, ওয়াই২১ টি, ওয়াই১৫ এস ও ওয়াই১ এস মডেলের স্মার্টফোন। রিয়েলমির সর্বোচ্চ বিক্রি হওয়া স্মার্টফোনের তালিকায় শীর্ষে রয়েছে সি২১ ওয়াই, সি২৫ এস, সি১১, ৯ আই ও নারজো ৫০। শাওমি ১১ লাইট, শাওমি প্যাড ৫, রেডমি নোট ১১, রেডমি ৯এ মডেলের স্মার্টফোনগুলোর পাশাপাশি মটোরোলা ই৭ পাওয়ার, ই৪০, জি৪০ ফিউশন, জি৬০ এবং এজ ২০ ফিউশন ৫জি মডেলের স্মার্টফোনগুলোর চাহিদাও রয়েছে বেশ।

কোন ধরনের স্মার্টফোন বিক্রি হচ্ছে বেশি

স্মার্টফোন কেনার সময় বয়সভেদে নকশা, ক্যামেরা ও কার্যকারিতা—এই তিন বিষয়ের ওপর সবচেয়ে বেশি গুরুত্ব দিচ্ছেন ক্রেতারা। দ্রুতগতির প্রসেসর, ব্যাটারি, দ্রুত চার্জ সুবিধার পাশাপাশি র‍্যাম ও রমের ক্ষমতার বিষয়টিও গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে।

প্রযুক্তি থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন