মেলায় ছাড়ে বিক্রি হবে ল্যাপটপ

এক্সপো মেকার আয়োজিত ল্যাপটপ মেলার সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বিভিন্ন ল্যাপটপ ব্র্যান্ডের প্রতিনিধিরা।
এক্সপো মেকার আয়োজিত ল্যাপটপ মেলার সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বিভিন্ন ল্যাপটপ ব্র্যান্ডের প্রতিনিধিরা।

রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) ১৫ ডিসেম্বর থেকে শুরু হচ্ছে তিন দিনের ল্যাপটপ মেলা। এক্সপো মেকারের আয়োজনে এটি দেশের ১৮তম ল্যাপটপ প্রদর্শনী। এবারের আয়োজনে একটি মেগা প্যাভিলিয়ন, ছয়টি প্যাভিলিয়ন, ছয়টি মিনি প্যাভিলিয়ন ও ৪৪টি স্টলে প্রযুক্তিপণ্য প্রদর্শন ও বিক্রি হবে।

গতকাল রোববার রাজধানীর একটি হোটেলে মেলা বিষয়ে একটি সংবাদ সম্মেলনের আয়োজন করে এক্সপো মেকার।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন এইচপির ব্যবসা উন্নয়ন ব্যবস্থাপক সালাউদ্দিন মো. আদিল, ডেল বাংলাদেশের বিপণন ব্যবস্থাপক প্রতাপ সাহা, আসুসের সহকারী পণ্য ব্যবস্থাপক মো. আশিকুজ্জামান, এসারের বিক্রয় পরামর্শক সাকিব হাসান, ওয়ালটনের সহকারী মহাব্যবস্থাপক মো. এমরান হোসেন ও এক্সপো মেকারের পরিচালনা বিভাগের প্রধান ও মেলার সমন্বয়ক নাহিদ হাসনাইন সিদ্দিকী।
সংবাদ সম্মেলনে উপস্থিত বিভিন্ন ব্র্যান্ডের প্রতিনিধিরা দাবি করেন, এবারের ল্যাপটপ মেলায় বাজারের তুলনায় কম দামে ল্যাপটপ কেনার সুযোগ থাকবে। ল্যাপটপে ছাড় ও উপহার থাকবে।
এক্সপো মেকারের পরিচালনা বিভাগের প্রধান ও মেলার সমন্বয়ক নাহিদ হাসনাইন সিদ্দিকী বলেন, ২০০৮ সাল থেকে প্রতিবছর এই মেলার আয়োজন করা হচ্ছে। মেলায় তরুণদের অংশগ্রহণ থাকে বেশি। এবারের মেলা আগের রেকর্ড ছাড়িয়ে যাবে।
এবারের মেলায় এসার, আসুস, ডেল, এইচপি, লেনোভো, ওয়ালটন, লাভা, অ্যাভিরা, আই-লাইফ, ইসেট, রাপ্পো, লিনাক্স, রিভসহ বিভিন্ন ব্র্যান্ড অংশ নিচ্ছে।
ল্যাপটপের পাশাপাশি পাওয়া যাবে ট্যাবলেট কম্পিউটার, ইন্টারনেট সিকিউরিটি পণ্য ও আনুষঙ্গিক গেজেট। বিশেষ ছাড় ও উপহারের পাশাপাশি মেলায় বেশ কয়েকটি নতুন মডেলের ল্যাপটপের মোড়ক উন্মোচন করা হবে।
প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত মেলা চলবে। মেলায় প্রবেশমূল্য ৩০ টাকা। মেলায় টিকিট বিক্রির অর্থ দিয়ে দুরারোগ্য রোগে আক্রান্ত রোগী অথবা রোগীর ভুক্তভোগী পরিবারকে সহায়তা করা হবে।