দাদিমার সঙ্গে আপেল সংগ্রহ

গ্র্যানি স্মিথ গেম খেলার একটি দৃশ্য
গ্র্যানি স্মিথ গেম খেলার একটি দৃশ্য

কোনো একদিন দাদিমা তার উঠানে বসে প্রিয় আপেলবাগানের মজার আপেল খাচ্ছিলেন। এমন সময় এক চোর সেই আপেল বাগানে ঢুকে সব আপেল চুরি করে নিয়ে যায়। দাদিমা এখন কী করবেন? চোরের সঙ্গে তো আর দৌড়ে পারবেন না বৃদ্ধ বয়সে। তাই বুদ্ধি করে তিনি তাঁর স্টোররুম থেকে স্কি নিয়ে চোরের পেছনে দিলেন ছুট। দাদিমা কি চোরকে ধরতে পারবেন?

আপেল চুরি যাওয়া এবং সংগ্রহের দারুণ এক গতিময় অ্যাডভেঞ্চার কাহিনি নিয়েই গড়ে উঠেছে গ্র্যানি স্মিথ গেমটি। মিডিওক্রে পাবলিশারের গেমটি গুগল প্লেস্টোরেও বেশ ভালো রেটিং পয়েন্ট দখল করে আছে।

আসলে স্কি খেলার এই গেমে দাদিমাকে কিন্তু চোর ধরতে হবে না। রাস্তায় বিভিন্ন জায়গায় আপেল পড়ে থাকবে। চোরের সঙ্গে রেস করে আগে পড়ে থাকা আপেলগুলো সংগ্রহ করতে হবে। আগেভাগে আপেল সংগ্রহ করতে পারলে গেমারের পয়েন্ট বাড়তে থাকবে। চোরের থেকে যত আগে আপনি বুড়ির হয়ে আপেল সংগ্রহ করতে পারবেন, তত বেশি পয়েন্ট পাবেন।

গেমে জাম্প বাটন দিয়ে সব বাধাকে টপ যেতে হবে। আর দাদিমার লাঠিটা উঁচু থাকলে ভারসাম্য ঠিক থাকবে। এ ছাড়া বড় গর্ত থাকলে মাথার ওপর দড়ি থাকবে। তখন ওই লাঠি বাটন প্রেস করে দড়ি ধরতে হবে। এভাবে বিভিন্ন বাধা পার হয়ে চোরের আগে আপেল সংগ্রহ করতে হবে।

গেম নামানোর ঠিকানা

অ্যান্ড্রয়েড: https://goo.gl/J7RAuM