ছাড়ে অনলাইনে পণ্য বিক্রি করবে প্রিয়শপ

প্রিয়শপ ডটকমে ঈদুল ফিতর উপলক্ষে চাঁদরাত পর্যন্ত চলবে অনলাইন ঈদ শপিং ফেস্টিভ্যাল। ফেস্টিভ্যালে রয়েছে বিশেষ ছাড়ে ছেলে ও মেয়েদের জন্য বাহারি কাজ করা পাঞ্জাবি, জিনস ও গ্যাবার্ডিন প্যান্ট, শাড়ি, ইন্ডিয়ান স্টিচ-আনস্টিচ থ্রিপিস, দেশি ডিজাইনার থ্রিপিস, জর্জেট সালোয়ার-কামিজ, গয়না, পারফিউম, টি-শার্ট, ঘড়ি, স্টাইলিশ সানগ্লাস, জুয়েলারিসহ নানা ধরনের কসমেটিকস, ঘর সাজানোর সামগ্রী, রান্নাঘরের সামগ্রী ও গ্যাজেট। এ ছাড়া রয়েছে বিশ্বকাপের জার্সি, টিভি এবং বিভিন্ন ব্র্যান্ডের মোবাইল ফোনে ছাড়।

প্রিয়শপ ডটকমে মিলছে আইফোন, শাওমি, নকিয়া, অপ্পো, এলজি ম্যাক্সিমাসসহ সব স্মার্ট ও ফিচার ফোন।

প্রতিষ্ঠানটির এক বিজ্ঞপ্তিতে বলা হয়, প্রিয়শপ ডটকমে চলছে বিকাশ পেমেন্টে ২০ শতাংশ পর্যন্ত ইনস্ট্যান্ট ক্যাশব্যাক, ভিসা ও মাস্টার কার্ড পেমেন্টে ১০ শতাংশ ইনস্ট্যান্ট ছাড়। প্রিয়শপ ডটকমে রয়েছে ক্রেডিট কার্ডের মাধ্যমে কিস্তির সুবিধা। পাঁচ হাজার টাকার শপিং করে মাসিক কিস্তিতে মূল্য পরিশোধের সুবিধা।

প্রিয়শপ ডটকমের প্রধান নির্বাহী কর্মকর্তা আশিকুল আলম খান বলেন, ‘ঈদের আনন্দকে আরও বাড়িয়ে তুলতে আমরা দ্রুত মানসম্মত পণ্য ডেলিভারির ব্যবস্থা করছি। এ ছাড়া চলছে বিভিন্ন পণ্যে সর্বোচ্চ ৭০ শতাংশ পর্যন্ত ছাড়। দেশের পাশাপাশি বিদেশ থেকেও ফরমাশ দেওয়া যায়। ক্রেতার সুবিধার্থে অনলাইনে, অ্যাপসে, ফোনে কিংবা ফেসবুকে ফরমাশ দেওয়া যাবে।’