অ্যান্টিভাইরাস বিট ডিফেন্ডারের পরিবেশক হলো টেক রিপাবলিক

বিট ডিফেন্ডারের সঙ্গে কাজ করবে টেক রিপাবলিক
বিট ডিফেন্ডারের সঙ্গে কাজ করবে টেক রিপাবলিক

দেশে ইন্টারনেট সিকিউরিটি অ্যাপ্লিকেশন বিট ডিফেন্ডারের বিপণনে কাজ করবে প্রযুক্তিপণ্য ও সেবা বিপণনকারী প্রতিষ্ঠান টেক রিপাবলিক লিমিটেড। গতকাল সোমবার রাজধানীর গুলশান ক্লাবে এক অনুষ্ঠানে এ ঘোষণা দিয়েছে প্রতিষ্ঠান দুটি।

বিট ডিফেন্ডার বাংলাদেশ, নেপাল ও ভুটান অঞ্চলের কান্ট্রি ম্যানেজার খলীলুল হক বলেন, বিট ডিফেন্ডার সফটওয়্যারটি কৃত্রিম বুদ্ধিমত্তাসম্পন্ন প্রতিরক্ষাব্যবস্থা নিশ্চিত করে। অ্যাপ্লিকেশনটি মাধ্যমে অনলাইন হুমকি শনাক্ত করে তা দূর করতে পারে। বর্তমানে উইন্ডোজ প্ল্যাটফর্মে বর্ষসেরা অ্যান্টিভাইরাস হিসেবে স্বীকৃতি পেয়েছে বিট ডিফেন্ডার।

অনুষ্ঠানে টেক রিপাবলিক লিমিটেড ব্যবস্থাপনা পরিচালক এইচ এম ফয়েজ মোর্শেদ বলেন, মোবাইল এবং পিসি উভয় ডিভাইস ব্যবহারকারীদের জন্য বিট ডিফেন্ডারের ইন্টারনেট ও টোটাল সিকিউরিটি রয়েছে। একক ও থ্রি ইউজার প্যাকে এগুলো পরিবেশন করা হচ্ছে।

অনুষ্ঠানে টেক রিপাবলিক চেয়ারম্যান মশিউর রহমান, পরিচালক কাজী একরামুল গণি, বিট ডিফেন্ডার বাংলাদেশ অফিসের হেড অব বিজনেস নুরুজ্জামান, ব্যবসা ব্যবস্থাপক কর্মকর্তা খান মো. নাজমুস সাকিব প্রমুখ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, টিআর এল জাবরা, লেক্সমার্ক, অ্যাপাসার ও প্রোলিংকের মতো প্রযুক্তিপণ্য দেশের বাজারে পরিবেশন করছে টেক রিপাবলিক লিমিটেড।