অনলাইনে কেনাকাটায় উপহার দিচ্ছে প্রিয়শপ

সংবাদ সম্মেলনে প্রিয়শপ ডটকমের কর্মকর্তারা। ছবি: সংগৃহীত।
সংবাদ সম্মেলনে প্রিয়শপ ডটকমের কর্মকর্তারা। ছবি: সংগৃহীত।

৭ ফেব্রুয়ারি সাত বছর পূর্ণ করতে যাচ্ছে ই-কমার্স সাইট প্রিয়শপ ডটকম। এ উপলক্ষে ক্রেতাদের বিশেষ ধন্যবাদ কর্মসূচি চালু করেছে প্রতিষ্ঠানটি। এ কর্মসূচির অধীনে অনলাইনে তাদের সাইট থেকে কেনাকাটা করলে ক্রেতার জন্য বিশেষ উপহার দিচ্ছে প্রিয়শপ। সম্প্রতি রাজধানীর কারওয়ান বাজারের সফটওয়্যার টেকনোলজি পার্কে সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেন প্রিয়শপের প্রতিষ্ঠাতা এবং প্রধান নির্বাহী কর্মকর্তা আশিকুল আলম খান।

প্রিয়শপের প্রধান নির্বাহী কর্মকর্তা বলেন, ‘সাত বছরে পা দিচ্ছে প্রিয়শপ (PriyoShop.com)। প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ক্রেতাদের ধন্যবাদ জানাতে কর্মসূচি নেওয়া হয়েছে। ক্রেতাদের মধ্যে অনলাইন কেনাকাটা আরও জনপ্রিয় করে তুলতে এ কর্মসূচি নেওয়া হয়েছে। শহর এলাকার পাশাপাশি গ্রামের গ্রাহকদের অনলাইন মার্কেটপ্লেস আকৃষ্ট করতে আমরা কাজ করছি। মাইক্রোসফট বাংলাদেশ, ইয়াং বাংলা, বাংলালিংক ও এটুআইয়ের সঙ্গে কাজ চলছে। কর্মসূচির আওতায় ৭ ফেব্রুয়ারি পর্যন্ত সারা দেশে বিনা খরচে পণ্য পৌঁছানো হবে। ৭০০ টাকার কেনাকাটায় ৭০০ টাকার ভাউচার দেওয়া হবে। অর্ডার করা পণ্যের মূল্য বিকাশে পরিশোধ করলে গ্রাহক পাবেন অতিরিক্ত ২০ শতাংশ ক্যাশব্যাক (সর্বোচ্চ ৫০০ টাকা পর্যন্ত)। আর ক্রেডিট বা ডেবিট কার্ডে পরিশোধ করলে পাওয়া যাবে ১০ শতাংশ (সর্বোচ্চ ৫০০ টাকা পর্যন্ত) অতিরিক্ত মূল্যছাড়। সর্বোচ্চ অর্ডার করা গ্রাহকদের মধ্যে থেকে লটারির মাধ্যমে নির্বাচিত একজন গ্রাহক পাবেন ৫০ হাজার টাকার শপিং ভাউচার। আর ৩৩ জন সৌভাগ্যবান ক্রেতা পাবেন সর্বোচ্চ ৫০০ টাকা থেকে সর্বোচ্চ ২৫ হাজার টাকা পর্যন্ত শপিং ভাউচার।’

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন প্রিয়শপ ডটকমের অপারেশন ম্যানেজার রোমেল ডি রোজারিও, প্রধান হিসাবরক্ষক এস এম এ আহমেদ, লিড মার্কেটিং ও ব্র্যান্ডিং মো. শামসুল আরেফীন ও লিড কাস্টমার এক্সপেরিয়েন্স সানজিদা চৌধুরী।