ভালোবাসা দিবসে ই-কমার্সে 'অফার'

ভ্যালেন্টাইন ডে
ভ্যালেন্টাইন ডে

ভ‍্যালেন্টাইন ডে উপলক্ষ‍্যে বিশেষ অফার নিয়ে হাজির হয়েছে স্মার্টফোন ব্র্যান্ড ইউমিডিজি। ই-কমার্স প্লাটফর্ম দারাজ (http://bit.ly/2I3MIlq) থেকে ইউমিডিজির ফোনে মিলছে ৫০ শতাংশ মূল্য ছাড়। 

ইউমিডিজির এস ২ লাইট, ওয়ান এবং ওয়ান প্রো ডিভাইস তিনটি ছাড়ে পাওয়া যাবে। ১৫ হাজার ৯৯০ টাকার ইউমিডিজির এস ২ লাইট ৫০ শতাংশ ছাড়ে পাওয়া যাবে ৭ হাজার ৯৯৫ টাকায়। ওয়ারলেস চার্জিং প্রযুক্তির সুবিধা সমৃদ্ধ ওয়ান প্রো পাওয়া যাচ্ছে ১৭ হাজার ৯৯১ টাকায়। ডিভাইসটির বাজারে মূল্য ১৯ হাজার ৯৯০ টাকা। এ ছাড়া ১৫ হাজার ৯৯০ টাকার ইউমিডিজির ওয়ান প্রো পাওয়া যাচ্ছে ১৪ হাজার ৩৯১ টাকায়।
ইউমিডিজি বাংলাদেশের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) এবিএম ওবায়দুল্লাহ বলেন, নতুন প্রযুক্তির প্রতি তরুণের বরাবর আগ্রহ থাকে। তাদের কথা বিবেচনা করে সাইড ফিঙ্গারপ্রিন্ট, দ্রুতগতির ওয়্যারলেস চার্জার এবং এনএফসি সুবিধাসহ মিডরেঞ্জ বাজেটে ডিভাইসগুলো আনা হয়েছে।

ভালোবাসা দিবস উপলক্ষে ই-কমার্স সাইটগুলো নানা ছাড় ও উপহার দিতে বিভিন্ন কর্মসূচি চালাচ্ছে। এর মধ্যে এসএসএলকমার্জ চালু করেছে ‘ভ্যালেনটাইনস ফেস্ট’ এবং বিক্রয় ডটকম চালু করেছে ‘ভ্যালেন্টাইন ডিলস’। ‘ভ্যালেনটাইনস ফেস্ট’ কর্মসূচিতে পাঁচটি মেগা পুরস্কার ঘোষণা করেছে এসএসএলকমার্জ। ১৩ ফেব্রুয়ারি পর্যন্ত এটি চালু থাকবে। এর আওতায় ই-কমার্স সাইট থেকে কেনাকাটা করে এসএসএলকমার্জের পেমেন্ট গেটওয়ে ব্যবহার করতে হবে।

ভ্যালেন্টাইন ডিলসে বিক্রয় ডটকম তাদের ই-কমার্স বিভাগ বাই নাউ ফিচারের মাধ্যমে কেনাকাটা করলে উপহারের ঘোষণা দিয়েছে। বিক্রয় ডিলসের যেকোনো পণ্য কিনেই প্রতিযোগিতায় অন্তর্ভুক্ত হওয়া যাবে। প্রতিযোগীদের মধ্য থেকে তিনজন উপহার পাবেন। বিজয়ীদের ঢাকা-কক্সবাজার-ঢাকা টিকিট, কক্সবাজারের হোটেলে থাকার সুযোগ দেবে বিক্রয়। এটি ১০ ফেব্রুয়ারি পর্যন্ত চালু থাকবে। বিজ্ঞপ্তি।