ওয়ালটন ও সাউথইস্ট ব্যাংকের চুক্তি সই

ওয়ালটন ও সাউথইস্ট ব্যাংক কর্মকর্তাদের চুক্তি সই। ছবি: সংগৃহীত
ওয়ালটন ও সাউথইস্ট ব্যাংক কর্মকর্তাদের চুক্তি সই। ছবি: সংগৃহীত

বিশ্বের যেকোনো দেশ থেকেই ওয়ালটন পণ্য কিনে অর্থ পরিশোধ করা যাবে। সম্প্রতি ওয়ালটন কর্তৃপক্ষ অনলাইনে কেনা পণ্যের মূল্য পরিশোধে সাউথইস্ট ব্যাংকের সঙ্গে চুক্তি করেছে। এর আওতায় ওয়ালটনের যেকোনো পণ্য কিনে মাস্টারকার্ড ও ভিসা কার্ডের ডেবিট, ক্রেডিট ও প্রিপেইড কার্ডের মাধ্যমে অনলাইনেই মূল্য পরিশোধ করা যাবে।

ওয়ালটনের বিজ্ঞপ্তিতে জানানো হয়, গ্রাহকেরা ঘরে বসেই অনলাইনে কিনতে পারছেন। ক্রেতারা যাতে অনলাইনেই মূল্য পরিশোধ করতে পারেন, সে জন্য সাউথইস্ট ব্যাংক লিমিটেডের সঙ্গে চুক্তি করেছে ওয়ালটন। সম্প্রতি রাজধানীর মতিঝিলে সাউথইস্ট ব্যাংক লিমিটেডের প্রধান কার্যালয়ে এ চুক্তি সম্পাদিত হয়।

ওয়ালটন গ্রুপের সাপ্লাই চেইন ম্যানেজমেন্টের নির্বাহী পরিচালক তানভির রহমান এবং সাউথইস্ট ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মো. কামাল হোসেন নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে এ চুক্তিতে সই করেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক উদয় হাকিম, উপনির্বাহী পরিচালক ফিরোজ আলম, ফার্স্ট সিনিয়র সহকারী পরিচালক শিহান মাহমুদ, মাস্টারকার্ড বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার সৈয়দ মোহাম্মদ কামাল হোসেনসহ সাউথইস্ট ব্যাংক লিমিটেডের কর্মকর্তারা।

তানভির রহমান বলেন, গ্রাহকেরা বিশ্বের যেকোনো দেশ থেকে ফরমাশ করতে পারবেন। প্রবাসীরা দেশের বাড়ির জন্য ওয়ালটন পণ্য কিনতে চাইলে অনায়াসে দেশের বাইরে বসে অনলাইনে পণ্যসামগ্রী কিনতে ও তার মূল্য পরিশোধ করতে পারবেন। গ্রাহকেরা eplaza.waltonbd.com ওয়েবসাইট থেকে এ সুবিধা পাবেন।