কার্ডে হোটেল-রেস্তোরাঁর ছাড়

.
.

কদিন পরেই বাংলা নববর্ষ ১৪২৬। পয়লা বৈশাখে পাঁচ তারকা হোটেল এবং বিভিন্ন রেস্তোরাঁয় বৈশাখী আয়োজন থাকবে না, তা তো হয় না। এরই মধ্যে বৈশাখের নানা সুবিধা নিয়ে হাজির হয়েছে রাজধানীর তারকা হোটেলগুলো। পয়লা বৈশাখে হোটেলগুলো ক্রেডিট ও ডেবিট কার্ডে বিভিন্ন সুবিধা দিচ্ছে। দিচ্ছে একটার সঙ্গে একটা বিনা মূল্যে পাওয়ার সুবিধা।

দ্য ওয়েস্টিন ঢাকা
স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক, ইবিএল ব্যাংক, ব্র্যাক ব্যাংক, ইউসিবিএল, সাউথইস্ট ব্যাংক, প্রাইম ব্যাংক, ঢাকা ব্যাংক, ব্যাংক এশিয়া ও এনসিসি ব্যাংকের বিভিন্ন কার্ডে থাকছে একজনের খাবারের সঙ্গে আরেকজনেরটা বিনা মূল্যে পাওয়ার সুযোগ।

হোটেল ইন্টারকন্টিনেন্টাল, ঢাকা
অ্যামেক্স সিটি ব্যাংক, স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক, প্রাইম ব্যাংক, ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক, ডাচ্–বাংলা, ঢাকা ব্যাংক ও সাউথইস্ট ব্যাংকের কার্ডে ইন্টারকন্টিনেন্টাল ঢাকার এলিমেন্টস রেস্তোরাঁয় একটির সঙ্গে আরেকটি খাবার বিনা মূল্যে পাওয়া যাবে।

আমারি ঢাকা
সিটি ব্যাংকের অ্যামেক্স কার্ড, ব্যাংক এশিয়া, ব্র্যাক ব্যাংক, ঢাকা ব্যাংক, সাউথইস্ট ব্যাংক, স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক, ইউসিবির বিভিন্ন কার্ডে পাওয়া যাবে একটার সঙ্গে আরেকটা বিনা মূল্যে। এই সুবিধা থাকবে বৈশাখী ব্রাঞ্চ ও ডিনারে। সুবিধাটি থাকছে ১৩ ও ১৪ এপ্রিল।

লা মেরিডিয়ান ঢাকা
সিটি ব্যাংক, স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক, ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক, এনসিসি ব্যাংক, প্রাইম ব্যাংক, সাউথইস্ট ব্যাংক, ঢাকা ব্যাংকের বিভিন্ন কার্ডে একটার সঙ্গে আরেকটা বিনা মূল্যে পাওয়া যাবে। সকালের নাশতা, দুপুর ও রাতের খাবারে থাকবে এই সুযোগ। এ ছাড়া ডাচ্–বাংলা ব্যাংকের বিভিন্ন কার্ডে শুধু রাতের খাবারে সুবিধাটি পাওয়া যাবে। ডিবিবিএলের সুবিধা পাওয়া যাবে ১১ থেকে ১৭ এপ্রিল পর্যন্ত। ব্যাংক এশিয়ার কার্ডে শুধু রাতের খাবারে এই সুবিধা পাওয়া যাবে।

সিক্স সিজন্স
ব্র্যাক ব্যাংক, স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক, এইচএসবিসি, ইবিএল, ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক, ব্যাংক এশিয়া, প্রিমিয়ার ব্যাংক, মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক, এনসিসি ব্যাংক, সিটি ব্যাংক, মিডল্যান্ড ব্যাংকের কার্ডের অফারে থাকছে একটার সঙ্গে আরেকটা খাবার বিনা মূল্যে পাওয়ার সুবিধা।

ফোর পয়েন্টস বাই শেরাটন
সিটি ব্যাংকের আমেরিকান এক্সপ্রেস কার্ড, স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক, ব্র্যাক ব্যাংক, সাউথইস্ট ব্যাংক, ব্যাংক এশিয়া, মিডল্যান্ড ব্যাংক ও ঢাকা ব্যাংকের বিভিন্ন কার্ডে থাকছে বিশেষ সুবিধা। এখানেও একটার সঙ্গে আরেকটা খাবার বিনা মূল্যে পাওয়ার সুযোগ থাকছে।