অপো এফ১১ প্রো বিক্রি শুরু

অপো এফ ১১ প্রো
অপো এফ ১১ প্রো

দেশের বাজারে আনুষ্ঠানিকভাবে নতুন ফ্ল্যাগশিপ স্মার্টফোন এফ১১ প্রো বিক্রি শুরু করেছে অপো। প্রতিষ্ঠানটির এক বিজ্ঞপ্তিতে বলা হয়, বড় ইমেজ সেন্সর, প্রশস্ত অ্যাপারচার আর কৃত্রিম বুদ্ধিমত্তা–সক্ষমতার সমন্বয়ে ঝকঝকে হাই রেজ্যুলেশনে ছবি তুলতে সক্ষম অপো এফ১১ প্রো। স্বল্প আলোয় ‘ব্রিলিয়ান্ট পোর্ট্রেট’ ফটোগ্রাফির সুবিধা ছাড়াও নিখুঁত সেলফি ধারণে ফ্রন্ট ক্যামেরায় স্থাপন করা হয়েছে রাইজিং ক্যামেরা প্ল্যাটফর্ম। নচবিহীন ফোনটিতে রয়েছে দুর্দান্ত প্যানারোমিক ফুল স্ক্রিন।

অপো এফ১১ প্রো স্মার্টফোনটিতে রয়েছে ৪০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি ও ৬ গিগাবাইট র‍্যাম। থান্ডার ব্ল্যাক ও অরোরা গ্রিন রঙের অপো এফ১১ প্রোর দাম ৩৬ হাজার ৯৯০ টাকা। দেশের অপো আউটলেটগুলোয় এটি পাওয়া যাবে।

অপো বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক ড্যামন ইয়াং বলেন, ‘স্মার্টফোনের লেন্সে জীবনের আনন্দ তুলে ধরতে পছন্দ করে—বিশ্বজুড়ে ছড়িয়ে থাকা এমন তরুণদের মনের শৈল্পিক দিকটিকেই প্রাধান্য দেয় অপো। অপো নিয়ে এমন একটি ধারণা প্রতিষ্ঠা করতে সক্ষম হয়েছি আমরা। এটি একদিক থেকে যেমন গর্বের, তেমনি চ্যালেঞ্জেরও। কেননা, ক্যামেরা ফিচারের প্রশ্নে তরুণদের দ্রুত পরিবর্তনশীল চাহিদা পূরণ করা সহজ নয়। বিশ্বজুড়ে, এমনকি বাংলাদেশেও আমাদের আগের পণ্যগুলোকে ঘিরে বাজারে যে আগ্রহ ও উদ্দীপনার সৃষ্টি হয়েছে, নতুন কিছু উদ্ভাবনে সেটিই আমাদের প্রতিনিয়ত উৎসাহ জুগিয়েছে।’