ফেসবুকের স্বীকৃতি পেল ম্যাগনিটো ডিজিটাল

এপিএসি পার্টনার সামিটে স্বীকৃতি পেল বাংলাদেশের প্রতিষ্ঠান ম্যাগনিটো ডিজিটাল লিমিটেড। ছবি: বাসস
এপিএসি পার্টনার সামিটে স্বীকৃতি পেল বাংলাদেশের প্রতিষ্ঠান ম্যাগনিটো ডিজিটাল লিমিটেড। ছবি: বাসস

সামাজিক মূল্যবোধ তৈরিতে অবদানের জন্য আন্তর্জাতিক পর্যায়ে ফেসবুকের পার্টনার এজেন্সি হিসেবে ‘এপিএসি পার্টনার সামিট ২০১৯’ স্বীকৃতি পেল বাংলাদেশের প্রতিষ্ঠান ম্যাগনিটো ডিজিটাল লিমিটেড।

সম্প্রতি ম্যাগনিটো ডিজিটাল লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) খাউয়ার সাউদ আহম্মেদের হাতে সম্মাননা তুলে দেন ফেসবুকের পার্টনারশিপ ডিরেক্টর নাদিয়া ট্যান, ভিপি এশিয়া প্যাসিফিক ড্যান নিয়ারি এবং ভিপি পার্টনারশিপ জিন অ্যালস্টন।

ফেসবুকের নীতি সামাজিক পরিবর্তনের ওপর কাজ করার ভিত্তিতে ম্যাগনিটো ডিজিটালকে স্বীকৃতি প্রদান করে যুক্তরাষ্ট্রের এই সোশ্যাল মিডিয়া এবং সোশ্যাল নেটওয়ার্কিং কোম্পানি। দেশের অত্যন্ত ভালো মানের নারীবান্ধব প্রতিষ্ঠান হিসেবে পরিচিত ম্যাগনিটো ডিজিটাল চিরচেনা কর্মপরিবেশকে পাল্টে দিয়ে কর্মক্ষেত্রে নতুন মাত্রা যুক্ত করেছে। ফেসবুকের মতে, ম্যাগনিটো ডিজিটালের সঙ্গে যুক্ত আছে ৫টি কোর ভ্যালু। এগুলো হলো সাহসিকতা, প্রভাব বিস্তার, দ্রুত পদক্ষেপ নেওয়া, মুক্তচিন্তা ও সামাজিক মূল্যবোধ তৈরি।

ম্যাগনিটো ডিজিটাল ছাড়াও অনলাইন সেলস ডট অল, ক্যাফে২৪, সেভেন মিডিয়া গ্রুপ, ফোরসি, ডেন্টসু এজিস নেটওয়ার্ক, ভ্যাম্প, মিশো, হারাভান, আপারক্রুজ ক্রিয়েটিভ, মেইকশপ, ডিজিটাল মাংকি—এই ১১টি ফেসবুক পার্টনার ‘এপিএসি পার্টনার সামিট’ স্বীকৃতি পেয়েছে।

চো শোয়ে চিং বর্তমানে ম্যাগনিটোতে নিয়োজিত আছেন অ্যাসোসিয়েট আর্ট ডিরেক্টর হিসেবে। তিনি দীর্ঘদিন ধরে সৃজনশীল কাজের মাধ্যমে দেশের নামকরা এই কোম্পানিকে মানসম্পন্ন কাজ প্রদান করে চলেছেন। যখন তাঁর সন্তান জন্মগ্রহণ করে, তখন সন্তানকে বাসায় রেখে এসে কাজ করা তাঁর জন্য অনেক কঠিন হয়ে দাঁড়ায়। কিন্তু এই অবস্থায় তার সন্তানের দেখাশোনার দায়িত্ব ম্যাগনিটো পরিবারের সকলে তুলে নেয়। তারা একটা ছোট্ট দোলনা, বেশ কিছু খেলনা এবং অফিসে একটা খেলার জায়গা বানিয়ে ফেলেন। যার ফলে মা ফিরে পান কাজের গতি আর সব সময় সন্তানকে খেয়াল রাখাও সম্ভব হয়। অন্যদিকে, শিশুটি পেয়েছিল খেলার জন্য খেলনা ও সঙ্গী হিসেবে পেয়ে যায় অসংখ্য মানুষকে।

উল্লেখ্য, ম্যাগনিটো ডিজিটাল বাংলাদেশের অন্যতম বৃহৎ এবং সবচেয়ে বেশি পুরস্কারপ্রাপ্ত ডিজিটাল মার্কেটিং এজেন্সি। ডিজিটাল যাত্রাকে এগিয়ে নিতে ম্যাগনিটো ডিজিটাল সব সময় মূল্যবোধে অটুট থেকে তার সদস্যদের অনুপ্রেরণা দিয়েছে সামাজিক পরিবর্তন আনার। নিরলস পরিশ্রমের মাধ্যমে তারা তাদের ক্লায়েন্টদের সর্বোচ্চ মানের পরিষেবা প্রদান করছে এবং তাদের ব্র্যান্ডকে আরও সমৃদ্ধ করেছে।