বিশ্বকাপের গেমস ও অ্যাপস

ওয়ার্ল্ড ক্রিকেট চ্যাম্পিয়নশিপ ২ ডব্লিউসিসি২
ক্রিকেট বিশ্বকাপের উন্মাদনাকে আরও এক ধাপ বাড়াতে আপনার স্মার্টফোনে খেলতে পারেন অ্যাডভান্স থ্রিডি ক্রিকেট গেম। প্রিয় সব খেলোয়াড়ের অসাধারণ সব শট আপনিও চাইলে দিতে পারবেন। যেমন: দিল-স্কুপ, হেলিকপ্টার শট কিংবা আপার কাট। গেমটির নাম ওয়ার্ল্ড ক্রিকেট চ্যাম্পিয়নশিপ ২ ডব্লিউসিসি২। এতে নিজের পছন্দমতো দল সাজাতে যেমন পারবেন, নিজের ব্যানারও বানিয়ে নিতে পারবেন। নতুন ক্যামেরা অ্যাঙ্গেল আর নতুন সব নিয়ন্ত্রণ ও ভেন্যু সাজিয়ে নিয়ে ধুমধাম খেলতেও পারবেন। বিশ্বের মোবাইল ক্রিকেট গেমের মধ্যে সবচেয়ে গতিশীল ও বহুমুখী গেম এটি। আছে ১৫০–এরও অধিক ভিন্ন ভিন্ন ব্যাটিং অ্যানিমেশন, ১৬টি ভিন্ন বোলিং অ্যাকশন। আছে বৃষ্টিতে গেম পণ্ড করা ডার্ক লুইস পদ্ধতিতে খেলার সুযোগ। আছে দ্রুত প্রতিপক্ষকে অবাক করে দেওয়ার মতো অত্যাশ্চর্য ডাইভিং ক্যাচ দেওয়ার সুযোগ। কৃত্রিম বুদ্ধিমত্তাকে চ্যালেঞ্জ দিতে পারবেন। ১৮টা ভিন্ন আন্তর্জাতিক টিম আর ৩৬টি ভিন্ন স্টেডিয়ামে খেলতে চাইলে দেরি করবেন না। নানা সুযোগ–সুবিধা আর ভিন্নতায় ভরপুর গেমটি এখনই নামিয়ে নিয়ে খেলতে বসে যান।

নামাতে চাইলে
অ্যান্ড্রয়েড: http://bit.ly/2WcYe4v
আইওএস: https://apple.co/2JKfN5A

ক্রিকেট ওয়ার্ল্ড টুর্নামেন্ট কাপ ২০১৯: প্লে লাইভ গেম
আপনি কি কখনো আন্তর্জাতিক ক্রিকেট টিমের টপ অর্ডার ব্যাটসম্যান বা বোলার হওয়ার স্বপ্ন দেখেছেন? তাও আবার ওয়ার্ল্ড কাপ টুর্নামেন্টের কোনো ম্যাচের? এখন সময় সেরা বোলার, ব্যাটসম্যান কিংবা সেরা ফিল্ডার হয়ে প্রতিপক্ষকে ঘায়েল করার। এমনকি বিশ্বকাপও জিতে নিতে পারবেন। বাস্তবে সেটা হয়তো সম্ভব না কিন্তু আপনার স্মার্টফোনে সেটি কিন্তু দিব্যি সম্ভব। আর সেটাকে আরও সহজ করে দেবে ক্রিকেট ওয়ার্ল্ড টুর্নামেন্ট কাপ ২০১৯: প্লে লাইভ গেম নামের গেমটি। সরাসরি প্রতিপক্ষের সঙ্গে খেলা যাবে এতে। ভিন্ন ভিন্ন ফরম্যাটে লাইভ ইন্টারন্যাশনাল ম্যাচ এখানে আপনি খেলতে পারবেন। সেটা অন-ডে হোক কিংবা টি-টোয়েন্টি। আরও আছে ২০১৯ বিশ্বকাপ মোডসহ ভিন্ন ভিন্ন অনেক মোড। থাকছে বাস্তব লাইভ ম্যাচের কমেন্টেটরি।
নামাতে চাইলে
অ্যান্ড্রয়েড: http://bit.ly/2WawRIx

অ্যাপস
জিটিভি লাইভ স্পোর্টস
যাঁরা ঘরে বসে প্রিয় দেশের খেলা দেখতে পারছেন না, তাঁরা একটু এদিকে চোখ রাখুন। মোবাইল ইন্টারনেট দিয়ে চাইলেই প্রিয় দেশের লাইভ স্ট্রিমিং খেলা দেখতে পারবেন জিটিভি লাইভ স্পোর্টস অ্যাপ থেকে। আছে সব খেলার হালনাগাদ খবর। ধীরগতির ইন্টারনেট স্পিড দিয়েও সহসাই বিশ্বকাপ খেলার মুহূর্তগুলো দেখতে পারবেন।

নামাতে চাইলে
অ্যান্ড্রয়েড: http://bit.ly/2YW5m2d
আইওএস: https://apple.co/2X5RMsx