মাইক্রোসফটের লাইসেন্সিং সেবা সহযোগী পুরস্কার পেল ইজেনারেশন

মাইক্রোসফটের কর্মকর্তাদের কাছ থেকে পুরস্কার গ্রহণ করেছেন ইজেনারেশন কর্মকর্তারা। ছবি: ইজেনারেশনের সৌজন্যে
মাইক্রোসফটের কর্মকর্তাদের কাছ থেকে পুরস্কার গ্রহণ করেছেন ইজেনারেশন কর্মকর্তারা। ছবি: ইজেনারেশনের সৌজন্যে

দেশি সফটওয়্যার সেবাদাতা প্রতিষ্ঠান ইজেনারেশন চলতি অর্থবছরে মাইক্রোসফটের পক্ষ থেকে ‘মডার্ন লাইসেন্সিং সল্যুউশন পার্টনার অব দ্য ইয়ার’ পুরস্কার পেয়েছে। বড় প্রতিষ্ঠান বা এন্টারপ্রাইজে মাইক্রোসফটের আধুনিক ওয়ার্কপ্লেস সেবা সফলভাবে বাস্তবায়ন করার জন্য তারা এ পুরস্কার পেয়েছে।

মাইক্রোসফট আয়োজিত ‘ইন্সপায়ার বাংলাদেশ-পার্টনার অ্যাওয়ার্ডস নাইট’ শীর্ষক অনুষ্ঠানে ইজেনারেশনের নির্বাহী ভাইস চেয়ারম্যান এসএম আশরাফুল ইসলাম এবং হেড অব অপারেশনস এমরান আবদুল্লাহ পুরস্কার গ্রহণ করেন। তাঁদের হাতে পুরস্কার তুলে দেন মাইক্রোসফটের দক্ষিণ পূর্ব এশিয়া অঞ্চলের প্রেসিডেন্ট সুক হুন চিয়াহ ও মাইক্রোসফট বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক আফিফ মোহাম্মদ আলী।

আশরাফুল ইসলাম বলেন, ‘সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠানে আধুনিক কর্মস্থল গড়তে ওয়ার্কপ্লেস প্রোডাকটিভিটি, সিকিউরিটি, ক্লাউড ও ডেটা সেন্টার, কোলাবোরেশন, এআই, অ্যানালাইটিকস এবং আইওটি সেবা দিতে মাইক্রোসফটের সঙ্গে কাজ করছে ইজেনারেশন।’

ইজেনারেশনের চেয়ারম্যান শামীম আহসান বলেন, ‘চতুর্থ শিল্পযুগে প্রযুক্তি আমাদের জীবনযাত্রা এবং কাজের ধরনকে মৌলিকভাবে পাল্টে দিচ্ছে এবং শেষ পর্যন্ত কীভাবে ব্যবসায় প্রবৃদ্ধি এবং উদ্ভাবন হবে সেটি নির্ধারণ করে দিচ্ছে। তারই পরিপ্রেক্ষিতে আমাদের গ্রাহকেরা ইজেনারেশনের সঙ্গে দ্রুত ডিজিটাল রূপান্তর প্রক্রিয়ার মধ্য দিয়ে যাচ্ছে।’ বিজ্ঞপ্তি।