ফ্রিলেস ও মিনি স্পিকার আনল হুয়াওয়ে

হুয়াওয়ে ফ্রিলেস। ছবি: হুয়াওয়ের সৌজন্যে
হুয়াওয়ে ফ্রিলেস। ছবি: হুয়াওয়ের সৌজন্যে

দেশের বাজারে অডিও শোনার উপযোগী নতুন দুটি অ্যাকসেসরিজ নিয়ে এসেছে হুয়াওয়ে। হুয়াওয়ের দাবি, তাদের ফ্রিলেস ও হুয়াওয়ে মিনি স্পিকার নামের দুই অ্যাকসেসরিজে উন্নত মানের অডিও অভিজ্ঞতা পাওয়া যাবে। এতে রয়েছে গ্রাহক উপযোগী নানা ফিচার।

এখন দেশের বাজারে হুয়াওয়ে অনুমোদিত ব্র্যান্ডশপে নতুন দুই অ্যাকসেসরিজ পাওয়া যাচ্ছে। হুয়াওয়ে ফ্রিলেসের দাম ৪ হাজার ৯৯৯ টাকা এবং মিনি স্পিকারের দাম ১ হাজার ৩৯৯ টাকা।

গ্রাফাইট ব্ল্যাক, অ্যাম্বার সানরাইজ ও অ্যামারেলড গ্রিন এই তিন রঙের হুয়াওয়ে ফ্রিলেস একবার চার্জ দিয়ে ১৮ ঘণ্টা পর্যন্ত ব্যবহার করা যাবে। এ ছাড়া পাঁচ মিনিট চার্জ দিয়ে চার ঘণ্টা পর্যন্ত ব্যবহার করা যাবে। এতে হাই-পেয়ার টেকনোলজি ব্যবহার করায় কোন নির্দিষ্ট ডিভাইসে একবার সংযুক্ত করে পেয়ার করা যাবে এবং চার্জও দেওয়া যাবে। এতে থাকছে নয়েজ ক্যানসেলেশন সুবিধা। মাল্টি-ফাংশানসহ এ অ্যাক্সেসরিজে রয়েছে রিমোর্ট কন্ট্রোলিং ফিচার। ওয়াটার রেজিস্ট্যান্ট সুবিধার ফ্রিলেসটিতে রয়েছে ম্যাগনেটিক সেন্সর।

মিনি স্পিকারটি বেশ হালকা এবং সহজে বহনযোগ্য। স্পিকারটি আকারেও অনেক ছোট। তারবিহীন এ অ্যাকসেসরিজটিতে উন্নত মানের বেসের পাশাপাশি পাওয়া যাবে ভালো মানের অডিও অভিজ্ঞতা। ওয়াটার রেজিস্ট্যান্ট এ অ্যাকসেসরিজটি একবার চার্জ দিয়ে চার ঘণ্টা পর্যন্ত ব্যবহার করা যাবে। এর স্পিকার দুটিতে ৩৬০ ডিগ্রি স্টেরিও অডিও সাউন্ড পাওয়া যাবে।