ই-প্লাজায় ছাড়

ই-প্লাজায় বিভিন্ন পণ্য। ছবি: ওয়ালটনের সৌজন্যে
ই-প্লাজায় বিভিন্ন পণ্য। ছবি: ওয়ালটনের সৌজন্যে

অনলাইনে ই-প্লাজা থেকে পণ্য কেনায় আকর্ষণীয় মূল্য ছাড় ঘোষণা করেছে ওয়ালটন। নির্দিষ্ট মডেলের রেফ্রিজারেটর, এয়ার কন্ডিশনার, টেলিভিশন, হোম অ্যাপ্লায়েন্স, ইলেকট্রিক্যাল অ্যাপ্লায়েন্স এবং কম্পিউটার এক্সেসরিজ কেনায় ২০ শতাংশ ছাড়ের দেবে প্রতিষ্ঠানটি। ই-প্লাজার ‘উইন্টার ক্লিয়ারেন্স সেল’ ক্যাম্পেইনের আওতায় এ সুযোগ দেবে ৩০ ডিসেম্বর পর্যন্ত। 

ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক এবং ই-কমার্সের ইনচার্জ মো. তানভীর রহমান জানান, বাংলাদেশসহ বিশ্বের যেকোনো স্থানে বসেই সব ধরনের ওয়ালটন পণ্য অনলাইনে কেনার সুযোগ রয়েছে। গ্রাহকেরা ইপ্লাজা. ওয়ালটনবিডি. কম (eplaza. waltonbd. com) ওয়েবসাইট থেকে পছন্দের পণ্যটি কেনার ফরমাশ দিতে পারবেন। অনলাইন থেকে কেনা পণ্যের মূল্য ক্রেডিট বা ডেবিট কার্ড, মোবাইল ব্যাংকিং এর মাধ্যমে পরিশোধ করা যাবে। গ্রাহক চাইলে ক্যাশ অন ডেলিভারি নিতে পারবেন। অনলাইন থেকে কেনা পণ্য ৩৩০টি ওয়ালটন প্লাজার মাধ্যমে সারা দেশে ডেলিভারি দেওয়া হচ্ছে। ই-প্লাজা থেকে কেনা এসব পণ্যে ১২ মাসের ইএমআই (ইক্যুয়াল মান্থ্যলি ইনস্টলমেন্ট) সুবিধাও। ইএমআই সুবিধায় এসব পণ্য কেনায় ১০ শতাংশ ছাড় পাবেন গ্রাহকেরা।
ওয়ালটন সূত্রে জানা গেছে, ই-প্লাজা থেকে আকর্ষণীয় ডিজাইন এবং সর্বোচ্চ গুণগতমানের দেড় শতাধিক মডেলের ফ্রস্ট এবং নন-ফ্রস্ট রেফ্রিজারেটর কেনার সুযোগ রয়েছে। দাম মাত্র ১০ হাজার টাকা থেকে ৬৯,৯০০ টাকার মধ্যে। ১ বছরের রিপ্লেসমেন্ট সুবিধাসহ ফ্রিজের কম্প্রেসরে ১২ বছরের গ্যারান্টি দিচ্ছে ওয়ালটন।
এ ছাড়া, ই-প্লাজায় রয়েছে-১,১. ৫ ও ২ টনের ২২টি মডেলের স্প্লিট এসি। যার দাম ৩৬,৯০০ টাকা থেকে ৭৭,৪০০ টাকার মধ্যে। এর মধ্যে ৭টি মডেলের স্মার্ট এসি ভয়েস কমান্ড ও মুঠোফোনে নিয়ন্ত্রণযোগ্য। ছয় মাসের রিপ্লেসমেন্ট গ্যারান্টিসহ ইনভার্টার এসির কম্প্রেসরে ১০ বছরের ওয়ারেন্টি দিচ্ছে ওয়ালটন।
পাশাপাশি ই-প্লাজায় আছে ৫০৮ মিলিমিটার থেকে ১.৩৯৭ মিটারের প্রায় অর্ধশত মডেলের এলইডি, স্মার্ট ও ফোরকে স্মার্ট টেলিভিশন। সম্প্রতি ই-প্লাজায় বাংলা, ইংরেজি এবং হিন্দি অপশনযুক্ত ভয়েস কন্ট্রোল স্মার্ট টিভি উন্মুক্ত করেছে ওয়ালটন। যাতে প্রথমবারের মতো বাংলা ভাষায় কমান্ড দেওয়া যাবে। টাইপ করে ইউটিউব বা ব্রাউজার থেকে কনটেন্ট খোঁজার প্রয়োজন পড়বে না। বিজ্ঞপ্তি