বরিশালে মেলায় আইলাইফ ল্যাপটপে ছাড়

আইলাইফ ল্যাপটপ। ছবি: আইলাইফের সৌজন্যে
আইলাইফ ল্যাপটপ। ছবি: আইলাইফের সৌজন্যে

বাংলাদেশ কম্পিউটার সমিতির উদ্যোগে বরিশালে একে স্কুল মাঠে ১ জানুয়ারি শুরু হচ্ছে পাঁচ দিনের ‘ডিজিটাল ডিভাইস অ্যান্ড ইনোভেশন এক্সপো ২০২০’। কম্পিউটার ও ল্যাপটপ নিয়ে মেলায় অংশ নিচ্ছে আমেরিকান ব্র্যান্ড আইলাইফ। মেলায় ১৭ হাজার টাকায় নতুন ল্যাপটপ ছাড়াও শিক্ষার্থীদের ছাড় ও উপহারের ঘোষণা দিয়েছে প্রতিষ্ঠানটি।

আইলাইফের এক বিজ্ঞপ্তিতে বলা হয়, মেলায় বিভিন্ন কনফিগারেশনের নতুন ল্যাপটপ ও ৩-৪ ঘণ্টা ব্যাটারি ব্যাকআপসহ অল ইন ওয়ান পিসি পাওয়া যাবে। সবচেয়ে কম দামে কোর আই থ্রি ল্যাপটপ নিয়ে হাজির হবে তারা।

আইলাইফের কান্ট্রি ম্যানেজার নাসির উদ্দিন জানান, ল্যাপটপ ও ডেস্কটপের মাঝে চমৎকার কম্বিনেশনে মিলবে আইলাইফের জেড পিসি সিএক্স ৩ মডেলের অল ইন ওয়ান পিসিটি। ফাইবার ও মেটাল দিয়ে তৈরি সিলভার কালারের আলট্রা স্লিম জেড পিসিটিতে ব্যবহৃত হয়েছে ৫ম প্রজন্মের ৫০০৫ ইউ মডেলের ২.০০ গিগাহার্টজ গতির কোর আই থ্রি প্রসেসর। ৪ জিবি ডিডিআরথ্রি অনবোর্ড র‍্যামের পিসিতে ১ টেরাবাইট হার্ডড্রাইভ, ২১.৫ ইঞ্চি ফুল এইচডি ডিসপ্লে, উইন্ডোজ ১০, ২ মেগা পিক্সেল ফ্রন্ট ক্যামেরা, ব্লুটুথ, ৫৫০০ এইচডি গ্রাফিকস কার্ড, সর্বোচ্চ ৪ ঘণ্টা ব্যাটারি ব্যাকআপ, ওয়্যারলেস কি-বোর্ড এবং ওয়্যারলেস মাউসসহ রয়েছে ১ বছরের বিক্রয়োত্তর সেবা। বিস্তারিত (http://bit.ly/34NzyPz) এ সাইট থেকে জানা যাবে।