বাণিজ্য মেলায় ওয়ালটন ফোনে ছাড়

ওয়ালটন ব্র্যান্ডের স্মার্টফোন। ছবি: ওয়ালটনের সৌজন্যে
ওয়ালটন ব্র্যান্ডের স্মার্টফোন। ছবি: ওয়ালটনের সৌজন্যে

ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলা ২০২০ শুরু হয়েছে। মেলায় মোবাইল সেট ক্রেতাদের জন্য নগদ ছাড় ও উপহার দেওয়ার ঘোষণা দিয়েছে দেশীয় প্রযুক্তিপণ্য নির্মাতা প্রতিষ্ঠান ওয়ালটন। ওয়ালটনের প্যাভিলিয়ন থেকে নির্দিষ্ট মডেলের স্মার্ট এবং ফিচার ফোন কিনলে মেলার শেষ দিন পর্যন্ত এ সুযোগ পাওয়া যাবে।

ওয়ালটন মোবাইল সেটের বিক্রয় বিভাগের প্রধান আসিফুর রহমান খান জানান, বাণিজ্য মেলার ২৯ নম্বর প্রিমিয়ার প্যাভিলিয়নের দ্বিতীয় তলায় রয়েছে বিভিন্ন মডেলের ওয়ালটন মোবাইল সেটের সমাহার। মেলা থেকে ভিন্ন ভিন্ন কনফিগারেশন ও দামের স্মার্টফোন কিনলে মিলবে সর্বোচ্চ ১০ শতাংশ পর্যন্ত ছাড়। ছাড়ের বদলে ওটিজি পেনড্রাইভ, মাইক্রোএসডি কার্ড কিংবা ওয়াইফাই রাউটার নেওয়া যাবে। এ ছাড়া ফিচার ফোনেও রয়েছে বিশেষ ছাড়।

বাণিজ্য মেলায় রয়েছে ২ হাজার ৯৩০ টাকা থেকে ২৪ হাজার ৯৯৯ টাকা পর্যন্ত দামের মোট ৩২ মডেলের ওয়ালটন স্মার্টফোন। আছে ৭৩০ টাকা থেকে ১৪০০ টাকা দামের বিভিন্ন মডেলের ফিচার ফোন। সব মডেলের ওয়ালটন স্মার্ট এবং ফিচার ফোনে এক বছরের ওয়ারেন্টি পাওয়া যাবে। ‘মেড ইন বাংলাদেশ’ ট্যাগযুক্ত ফোনে রয়েছে ৩০ দিনের পরিবর্তনযোগ্য সুবিধা। বিজ্ঞপ্তি