সিটি আইটি মেলায় 'লাইফ ডিজিটাল' ল্যাপটপে ফ্রি অফার

যাঁরা ল্যাপটপ কিনবেন বলে ভাবছেন, তাঁদের জন্য আমেরিকান ব্র্যান্ড ‘লাইফ ডিজিটাল’ নিয়ে আসছে দারুণ এক অফার। বিসিএস কম্পিউটার সিটি আইডিবি ভবনের ২০ বছর পূর্তি উপলক্ষে ২ থেকে ৭ মার্চ পর্যন্ত চলবে সিটি আইটি মেলা ২০২০। অফারের আওতায় যেকোনো ল্যাপটপ কিংবা অল-ইন-ওয়ান পিসি কিনলে সঙ্গে থাকছে সুদৃশ্য ব্যাকপ্যাক। এবং ১০০০ টাকার শপিং ভাউচার একদম ফ্রি। ক্রেতা ভাউচার ব্যবহার করে স্বপ্নের যেকোনো শোরুম থেকে নিজের পছন্দমতো কেনাকাটা করতে পারবেন।

আরব দেশ থেকে আমদানি করায় এই ল্যাপটপ ও পিসিগুলোর বিল্ট ইন কোয়ালিটি খুবই মজবুত। দেখতে খুবই স্লিম, চমৎকার। পারফরমেন্সেও অতুলনীয়। অফারের আওতায় লাইফ ডিজিটালের ল্যাপটপগুলো হচ্ছে জেড এয়ার প্লাস। ২৪,০০০ টাকার এই ল্যাপটপে রয়েছে জেনুইন উইন্ডোজ ১০ অপারেটিং সিস্টেম, ১৫.৬ ইঞ্চি ফুল এইচডি ডিসপ্লে, পাওয়ারফুল ইন্টেল অ্যাপোলো লেক প্রসেসর। জেনুইন উইন্ডোজ থাকায় চমৎকার পারফরমেন্স দেবে ল্যাপটপটি। সাশ্রয়ী দামের এই ল্যাপটপ দিয়ে ছাত্রছাত্রী এবং অফিস এক্সিকিউটিভরা প্রয়োজনীয় সব ধরনের কাজ করতে পারবেন। গুরুত্বপূর্ণ ই–মেইল, প্রেজেন্টেশন, ইন্টারনেট ব্রাউজিং, মাইক্রোসফট অফিস ইত্যাদি কাজও অনায়াসে করা যাবে। ১.৩ কেজি ওজনের এই ল্যাপটপটি সহজে বহনযোগ্য। আকর্ষণীয় ডিজাইন, সিলভার কালারের এই ল্যাপটপে ৫ থেকে ৬ ঘণ্টা ব্যাটারি ব্যাকআপ পাওয়া যাবে।

জেড এয়ার সিএক্সথ্রি ৩৩,৫০০ টাকার সর্বাধিক বিক্রীত এই ল্যাপটপে রয়েছে ইন্টেল কোর আই থ্রি প্রসেসর এবং ফুল হাই ডেফিনেশন ১৫.৬ ইঞ্চি ডিসপ্লে। ৮ গিগাবাইট র‍্যাম এবং ১ টেরাবাইটের হার্ডডিস্ক ড্রাইভ আপনাকে দেবে দ্রুত কাজ এবং পর্যাপ্ত ডেটা সংরক্ষণ করার সুবিধা। প্রয়োজনে হার্ড ডিস্ক আপগ্রেড করা যাবে। আউটসোর্সিং, ফ্রিল্যান্সিং কাজের উপযোগী হওয়ায় তরুণদের কাছে এই ল্যাপটপ পছন্দের শীর্ষে। অফিসের প্রয়োজনীয় সব ধরনের কাজ যেমন মাইক্রোসফট অফিস, এডোব ইলাস্ট্রেটর, ফটোশপসহ নানা ধরনের কাজ করা যাবে অনায়াসে। জেনুইন উইন্ডোজ অপারেটিং সিস্টেম থাকায় ব্যবহারকারী বেস্ট পারফরম্যান্স পাবেন।

জেড পিসি ৩১,৫০০ টাকা (টাচ স্ক্রিন অল ইন ওয়ান) লাইফ ডিজিটালের ১৭.৩ ইঞ্চি ফুল টাচ এইচডি ডিসপ্লের অল-ইন-ওয়ান পিসিতে রয়েছে, জেনুইন উইন্ডোজ ১০ অপারেটিং সিস্টেম, ৪ জিবি ডিডিআর থ্রি রেম, পৃথিবীর এক নম্বর প্রসেসর নির্মাতা ইন্টেলের পাওয়ারফুল প্রসেসর, যার গতি ২.৪ গিগাহার্টজ পর্যন্ত। রয়েছে লেন পোর্ট এবং সর্বাধিক ৩ ঘণ্টা ব্যাকআপ দেবে, ৫০ ঘণ্টা স্ট্যান্ড বাই সময় চার্জ থাকবে। রয়েছে ইন্টারনাল ৫০০ জিবি হার্ডডিস্ক, যা প্রয়োজনে বাড়ানো যাবে। জেনুইন উইন্ডোজ ১০ অপারেটিং সিস্টেম থাকায় বেস্ট পারফরম্যান্স পাওয়া যাবে।

পিসির সঙ্গে রয়েছে ওয়্যারলেস মাউস, কি–বোর্ড, ইউএসবি পোর্ট, যা সব ধরনের এক্সটারনাল ডিভাইস ও হার্ডডিস্ক সাপোর্ট করবে। ১.৮৫ কেজি ওজনের এই স্লিম পিসিটি সহজে বহনযোগ্য।

জেড পিসি ৪০,০০০ টাকা (নন–টাচ অল ইন ওয়ান) ল্যাপটপ ও ডেস্কটপের মাঝে চমৎকার একটা কম্বিনেশন হলো আমেরিকান ব্র্যান্ড লাইফ ডিজিটালের Zed PC CX3 মডেলের অল ইন ওয়ান পিসিটি। অফিস কিংবা বাসায়, যেকোনো প্রয়োজনে আপনি চাইলে এই পিসিটি ব্যবহার করতে পারবেন। ফাইবার ও মেটাল দিয়ে তৈরি সিলভার কালারের আলট্রা স্লিম জেড পিসি দেখতে খুবই সুন্দর, মসৃণ ও আকর্ষণীয়। পিসিটিতে ব্যবহৃত হয়েছে ৫ম প্রজন্মের ৫০০৫ ইউ মডেলের ২.০০ গিগাহার্টজ গতির কোর আই থ্রি প্রসেসর, ৪ জিবি ডিডিআরথ্রি অনবোর্ড র‍্যাম, প্রয়োজনে র‍্যাম বাড়ানো যাবে, ১ টেরাবাইট হার্ডড্রাইভ, ২১.৫ ইঞ্চি ফুল এইচডি ডিসপ্লে, অরিজিনাল উইন্ডোজ ১০, ২ মেগা পিক্সেল ফ্রন্ট ক্যামেরা, ব্লুটুথ, ৫৫০০ এইচডি গ্রাফিকস কার্ড, সর্বোচ্চ ৩ ঘণ্টা ব্যাটারি ব্যাকআপ, ওয়্যারলেস কি-বোর্ড এবং ওয়্যারলেস মাউস।

লাইফ ডিজিটালের অল-ইন-ওয়ান পিসিতে রয়েছে হার্ডওয়্যার পরিবর্তন ও ব্যাটারি ব্যাকআপের মতো দুটি অনন্য ফিচার। অর্থাৎ আপনি চাইলে প্রয়োজন মতো অল-ইন-ওয়ান পিসিরও রেম কিংবা হার্ডডিস্ক বাড়িয়ে নিতে পারবেন।

লাইফ ডিজিটালের প্রতিটি ল্যাপটপ ও পিসিতে রয়েছে ১ বছরের বিক্রয়োত্তর সেবা। অফারটি রায়ান্স, স্টারটেক, কম্পিউটার ভিলেজ, ড্যাফোডিল কম্পিউটার, ডলফিন কম্পিউটার, ইনডেক্স আইটি, আর এস কম্পিউটার, টেকভ্যালি, নেক্সাস কম্পিউটারসহ অনুমোদিত শোরুমে পাওয়া যাবে।

বিস্তারিত জানতে কল করুন: ০১৭৩০৩১৭৭৬৪

বাসায় ফ্রি হোম ডেলিভারি পেতে ভিজিট করুন: https://ryanscomputers.com/offers/ilife-offer