শাওমির ফোন চার ঘণ্টায় হাতে পৌঁছাবে

করোনা পরিস্থিতিতে এখন অনেকেই অনলাইনে ঘরে বসে কেনাকাটা করে দ্রুত পণ্য হাতে পেতে চান। শাওমি ব্র্যান্ডের স্মার্টফোন ক্রেতাদের জন্য এ সুযোগ রয়েছে। চার ঘণ্টায় ফোন পৌঁছানোর সুবিধা চালু করেছে শাওমির ব্র্যান্ড রিটেইল চেইন ডিএক্স টেল।

প্রতিষ্ঠানটির এক বিজ্ঞপ্তিতে বলা হয়, 'ডিএক্স-প্রেস ডেলিভারি' নামের এই সেবা সারা দেশের জন্য চালু করা হলেও চার ঘণ্টার মধ্যে ডেলিভারি সেবা শুধু রাজধানী ঢাকার গ্রাহকদের জন্য। চার ঘণ্টার মধ্যে আপনার স্মার্টফোন হাতে পেতে ফরমাশ দিতে হবে প্রতিদিন দুপুর ১২টার মধ্যে।

ডিএক্স টেল এর প্রধান নির্বাহী দেওয়ান কানন বলেন, 'করোনাভাইরাসের প্রাদুর্ভাবের এই সময়ে ক্রেতাদের সুরক্ষা এবং চাহিদার কথা ভেবে আমরা এই ডি এক্সপ্রেস ডেলিভারি চালু করেছি । ক্রেতারা বাংলাদেশের যেকোনো প্রান্ত থেকে তাঁদের পছন্দের শাওমি স্মার্টফোন অর্ডার করতে পারবেন। ফোন পেতে কোনো ডেলিভারি চার্জ দিতে হবে না।'

ক্রেতারা ফেসবুক পেজ ও ওয়েবসাইটের মাধ্যমে ফরমাশ দিতে পারবেন। ঘরে বসে হাতে ফোন বুঝে পেয়েও দাম পরিশোধ (ক্যাশ অন ডেলিভারি) করা যাবে। ডিএক্স টেল বর্তমানে ৪০ জেলা পর্যায়ে ৫০ টিরও বেশি শাওমির এক্সক্লুসিভ স্টোর পরিচালনা করছে।