অ্যালকাটেলের সেলফি প্রতিযোগিতা

অ্যালকাটেল রোড শো
অ্যালকাটেল রোড শো

এখন সময় সেলফির। সম্প্রতি সেলফিপ্রেমীদের জন্য ফেসবুকে বিশেষ একটি প্রতিযোগিতার আয়োজন করেছে মোবাইল ব্র্যান্ড অ্যালকাটেল। আগ্রহীরা সেলফি তুলে অ্যালকাটেল ওয়ানটাচ বাংলাদেশের ফেসবুক পেজে শেয়ার করতে পারবেন।

অ্যালকাটেল কর্তৃপক্ষ জানিয়েছে, ছবি আপলোড করার সময় অ্যালকাটেল ওয়ানটাচ বাংলাদেশ ট্যাগ লিখে দিতে হবে। আপলোড করা ছবিগুলোর মধ্য থেকে সর্বোচ্চ লাইকের ভিত্তিতে প্রতি সপ্তাহে একজন করে বিজয়ী নির্বাচন করা হবে। প্রতিযোগিতা চলবে তিন সপ্তাহজুড়ে। বিজয়ী তিনজন পাবেন অ্যালকাটেল পিওপি ডি৩ মডেলের স্মার্টফোন।
অ্যালকাটেল কর্তৃপক্ষ আরও জানিয়েছে, সেলফি প্রতিযোগিতার পাশাপাশি ২৭ অক্টোবর সোমবার থেকে রাজধানীতে ‘ট্যুর অব বাংলাদেশ’ শীর্ষক ২০ দিনব্যাপী একটি রোড শো শুরু করেছে অ্যালকাটেল ওয়ানটাচ বাংলাদেশ। রাজধানী ঢাকাসহ গাজীপুর এবং নারায়ণগঞ্জের মোট ৮০টি স্থানে এই রোড শো অনুষ্ঠিত হবে।
অ্যালকাটেল ওয়ানটাচের অথরাইজড ডিস্ট্রিবিউটর ইরাসেলের কান্ট্রি ম্যানেজার সিজু চেরুভালাত জানান, ‘বিশ্বের অন্যান্য দেশের মতো বাংলাদেশে আনু্ষ্ঠানিকভাবে কার্যক্রম শুরু করেছে অ্যালকাটেল ওয়ানটাচ। কম দামে উন্নত স্মার্টফোন অভিজ্ঞতা দিতে কাজ করছে প্রতিষ্ঠানটি।’