কোরবানির গরু বাড়িতে পৌঁছে দেবে বিক্রয় ডটকম!

বিক্রয় ডটকমে গরুর আগাম ফরমায়েশ দেওয়া যাবে।
বিক্রয় ডটকমে গরুর আগাম ফরমায়েশ দেওয়া যাবে।

পবিত্র ঈদ উল আজহা উপলক্ষে কোরবানির গরু কেনা ও বাড়ি পৌঁছে দেওয়ার সুবিধা দেবে বিক্রয় ডটকম। অফারের আওতায় আগ্রহীরা ‘বাংলাদেশের সবচেয়ে বড় মার্কেটপ্লেসে’ বাছাই করা পশুর বিজ্ঞাপন থেকে গরু অথবা ছাগলের অর্ডার করতে পারবেন। নির্দিষ্ট ডেলিভারি চার্জ দিলে বাড়িতেও পৌঁছে কোরবানির পশু।
বিক্রয় ডটকম এক বিজ্ঞপ্তিতে জানিয়েছে, ৫ সেপ্টেম্বর থেকে ১৫ সেপ্টেম্বর পর্যন্ত তাদের সাইট থেকে গরু-ছাগলের আগাম ফরমায়েশ দেওয়া যাবে। এ জন্য ডেলিভারি সার্ভিস পেতে তিন হাজার টাকা অগ্রিম দিতে হবে। ডেলিভারির সময় গ্রাহককে পশুর সম্পূর্ণ দাম বিক্রেতাকে প্রদান করতে হবে। কোনো কারণে অর্ডার বাতিল করলে গ্রাহককে পশু ফেরত বাবদ তিন হাজার টাকা প্রদান করতে হবে।
সেবাটি পেতে বিক্রয় ডটকমের ওয়েব সাইটের ‘অল অ্যাড’এ ক্লিক করে সার্চ অপশনে ‘প্রি-অর্ডার কাউ’ অথবা ‘প্রি-অর্ডার গট’ টাইপ করতে হবে। ‘প্রিঅর্ডার’ বিভাগে থাকা পশুর তালিকা দেখে পছন্দের পশুর রেফারেন্স নম্বর লিখে রাখতে হবে। বিজ্ঞাপনে ক্লিক করার পর সেটি ‘বিক্রয় ডেলিভারি’র মাধ্যমে অফার করা হয়েছে তা নিশ্চিত হতে হবে। পশুর বিজ্ঞাপনে দেওয়া ফোন নম্বরে গ্রাহকের রেফারেন্স, নাম, ই-মেইল আইডি এবং ফোন নম্বরসহ যোগাযোগ করতে হবে। পছন্দ করা পশুটি অবিক্রীত থাকলে একজন গ্রাহক সেবা প্রতিনিধি ২৪ ঘণ্টার মধ্যে গ্রাহকের সঙ্গে যোগাযোগ করে প্রয়োজনীয় ব্যবস্থা নেবেন। 

বিক্রয় ডট কমের বিপণন পরিচালক মিশা আলী বলেন, ‘কুরবানির ঈদে পশু কেনা-বেচা ক্রেতা এবং বিক্রেতা উভয়ের জন্য ঝক্কি-ঝামেলার বিষয়। আমাদের এ অফার গ্রাহকদের কোরবানির পশু ক্রয়ের কষ্ট থেকে মুক্তি দেবে।’