বগুড়ায় কম্বল পেল ১০০ এতিম শিশু

বগুড়ার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের অসহায় এতিম শিক্ষার্থীদের মধ্যে ১০০টি কম্বল বিতরণ করা হয়েছে। ছবি: প্রথম আলো।
বগুড়ার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের অসহায় এতিম শিক্ষার্থীদের মধ্যে ১০০টি কম্বল বিতরণ করা হয়েছে। ছবি: প্রথম আলো।

বগুড়ার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের অসহায় এতিম শিক্ষার্থীদের মধ্যে ১০০টি কম্বল বিতরণ করা হয়েছে। বগুড়া শহরতলির পূর্ব পালশা নতুনপাড়া তালিমুল কুরআন সিরাজ উদ্দিন হাফিজিয়া কওমি মাদ্রাসার মাঠে গতকাল মঙ্গলবার কম্বলগুলো বিতরণ করা হয়। রিয়েল এস্টেট অ্যান্ড হাউজিং অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (রিহ্যাব) সহযোগিতায় প্রথম আলো ট্রাস্টের উদ্যোগে কম্বলগুলো বিতরণ করেন বগুড়ায় প্রথম আলো বন্ধুসভার সদস্যরা।

কম্বল বিতরণকালে উপস্থিত ছিলেন তালিমুল কুরআন সিরাজ উদ্দিন হাফিজিয়া কওমি মাদ্রাসার মুহ্তামিম এবং মাদ্রাসা মসজিদের ইমাম ও খতিব হাফেজ আবদুল্লাহ আল মামুন, বগুড়া বন্ধুসভার উপদেষ্টা ও সরকারি আজিজুল হক কলেজের সাবেক ভিপি সুইন চৌধুরী, প্রথম আলোর বগুড়া অফিসের ব্যবস্থাপক শরিফুল ইসলাম, বগুড়ার কাসেমুল উলুম জামিল মাদ্রাসার সাবেক শিক্ষার্থী হাফেজ মো. আরিফুল ইসলাম, বগুড়ায় প্রথম আলোর নিজস্ব প্রতিবেদক মো. আনোয়ার পারভেজ, প্রথম আলোর বগুড়ার ফটোসাংবাদিক সোয়েল রানা, বগুড়ায় প্রথম আলো বন্ধুসভার সাধারণ সম্পাদক এস কে কাব্য প্রমুখ।

অনুষ্ঠানে আবদুল্লাহ আল মামুন বলেন, তাঁর প্রতিষ্ঠানসহ অন্য প্রতিষ্ঠান থেকে কম্বল নিতে আসা শিশুরা এতিম, অসহায় ও দুস্থ। কম্বল পাওয়ায় এই শিশুদের বিশেষ উপকার হলো।