ভোর রাতে সড়কে ঝরল তিন প্রাণ

চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলায় দুর্ঘটনাকবলিত সিএনজি চালিত অটোরিকশা। ছবি: প্রথম আলো
চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলায় দুর্ঘটনাকবলিত সিএনজি চালিত অটোরিকশা। ছবি: প্রথম আলো

চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলায় সিএনজি চালিত অটোরিকশার সঙ্গে একটি ভারী যানের সংঘর্ষে তিন যাত্রী ঘটনাস্থলেই নিহত হয়েছেন। আজ সোমবার ভোর রাত সাড়ে ৩টার দিকে উপজেলার বাকিলা এলাকায় চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। অটো চালকসহ আরও দুজন গুরুতর আহত। আহত ব্যক্তিদের চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত ব্যক্তিরা হলেন এলেম হোসেন (৪৫), আবু সুফিয়ান (৪০) ও আক্রাম হোসেন (২২)। গুরুতর আহত বিল্লাল হোসেন (৪৮) ও সিএনজি অটোরিকশার চালক শাহজাহান (৩৫)। নিহত ব্যক্তিরা মাছ ধরতে চাঁদপুর যাচ্ছিলেন।

পুলিশ সূত্রে জানা যায়, ভোর রাত সাড়ে ৩টার দিকে চারজন যাত্রী নিয়ে একটি সিএনজি চালিত অটো রিকশা চাঁদপুরের শাহরাস্তি উপজেলার উয়ারুক বাজার থেকে চাঁদপুর সদরের দিকে যাছিল। অটোরিকশাটি হাজীগঞ্জের বাকিলার কাছে পৌঁছার পর অন্য একটি ভারী যান এটিকে সামনে থেকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে তিনজন নিহত হন।

হাজীগঞ্জ থানার ওসি মো. আলমগীর জানান, দুর্ঘটনার শিকার সবার বাড়ি শাহরাস্তির উয়ারুক এলাকায়। তাঁরা মাছ ধরতে চাঁদপুর যাচ্ছিলেন। দুর্ঘটনা কবলিত অটো রিকশার ভেতর মাছ ধরার সরঞ্জাম পাওয়া গেছে। লাশ হাজীগঞ্জ থানায় রাখা হয়েছে।

প্রথম আলোর হিসাব অনুযায়ী, আজ ৩ জনসহ গত ৬০৫ দিনে সড়ক দুর্ঘটনায় নিহত ব্যক্তির সংখ্যা ৫ হাজার ৩৭৮ জনে পৌঁছাল।