default-image

যুক্তরাষ্ট্রের জনপ্রিয় পপতারকা লেডি গাগার দুটি পোষা কুকুর ছিনতাই করে এক দুর্বৃত্ত। গত বুধবার রাতে লস অ্যাঞ্জেলেসে হাঁটিয়ে নেওয়ার সময় এক কর্মচারীকে গুলি করে ফরাসি বুলডগ কোজি ও গুস্তাভ নামের কুকুর দুটি ছিনতাই করা হয়। পরে কুকুর দুটিকে একটি গাড়িতে উঠিয়ে নিয়ে পালিয়ে যায় ওই দুর্বৃত্ত।

বিজ্ঞাপন

বার্তা সংস্থা এএফপির খবরে বলা হয়েছে, এই ঘটনায় একেবারে ভেঙে পড়েন গাগা।

তিনি জানান, কুকুর চুরির ঘটনায় তাঁর ‘হৃদয় ভেঙে’ গেছে। একই সঙ্গে কুকুরটি নিরাপদে ফিরিয়ে দেওয়ার জন্য পাঁচ লাখ মার্কিন ডলার পুরস্কারেরও ঘোষণা দেন তিনি। বাংলাদেশি মুদ্রায় এই পুরস্কারের অর্থের পরিমাণ হচ্ছে প্রায় ৪ কোটি ২৪ লাখ টাকা।

কুকুর দুটি খুঁজে পেতে মার্কিন ওই তারকা নিজের ইনস্টাগ্রামে পোস্ট করেন। সেখানে তিনি লেখেন, ‘আমার হৃদয় ভেঙে গেছে এবং আমি প্রার্থনা করছি যে, কোনো উদারতায় আমার পরিবার আবারও একত্র হবে। তাদের (কুকুর) নিরাপদে ফিরিয়ে দিলে আমি পাঁচ লাখ মার্কিন ডলার দেব।’

কুকুর দুটি উদ্ধার করতে নিরাপত্তা বাহিনী উঠেপড়ে লাগে। অবশেষে উদ্ধার করা হয়েছে প্রাণী দুটিকে। আজ শনিবার বিবিসির খবরে বলা হয়েছে, কুকুরটি দুটি নিরাপদে উদ্ধার করা হয়েছে এবং লেডি গাগার কাছে তা হস্তান্তর করা হয়েছে। তবে কুকুর দুটিকে কীভাবে, কোথা থেকে উদ্ধার করা হলো, সেই বিষয়ে স্পষ্ট করে কিছু বলা হয়নি। কুকুর দুটি ফিরে পাওয়ায় গাগা পুরস্কারের অর্থ পরিশোধ করেছেন কি না, সেটাও নিশ্চিত নয়।

বিজ্ঞাপন
বিশ্ব থেকে আরও পড়ুন
মন্তব্য করুন