default-image

বাংলাদেশ তার নাগরিকদের ফিরিয়ে নিতে অস্ট্রেলিয়ার সিডনি থেকে একটি বিশেষ ফ্লাইটের ব্যবস্থা করেছিল। কিন্তু যাত্রী স্বল্পতার কারণে ফ্লাইটটি বাতিল করা হয়েছে। তবে আগামী ৮ মে দুপুর ১টায় মেলবোর্ন থেকে বিশেষ একটি ফ্লাইট ঢাকার উদ্দেশে ছেড়ে যাবে। এ নিয়ে আজ অস্ট্রেলিয়ার ক্যানবেরার বাংলাদেশ হাইকমিশন এক জরুরি ই–মেইল করেছে গণমাধ্যমে।

ওই ই–মেইলে বলা হয়, শ্রীলঙ্কান এয়ারলাইনসের একটি বাণিজ্যিক উড়োজাহাজের এই বিশেষ ফ্লাইটটি ৮মে দুপুরে মেলবোর্ন থেকে ঢাকার উদ্দেশে ছেড়ে যাবে। যাঁরা এরই মধ্যে হাইকমিশনে নিবন্ধনভুক্ত হয়েছেন, তাঁদের ই–মেইল বার্তায় প্রস্থানের তারিখ, টিকিটের মূল্য ও অন্যান্য ব্যবস্থার বিস্তারিত তথ্য জানানো হয়েছে। টিকিট সমন্বয়ের দায়িত্ব রয়েছে মেলবোর্নভিত্তিক সংগঠন ভিবিসিএফ। সংগঠনটির ভাইস প্রেসিডেন্ট মোশারফ হোসেন রেহান মোবাইল: +৬১ ৪৩০ ৯১২ ৭৮৭, ই–মেইল: info@vbcf.com.au এবং মাহতাব খান লিটু, মেল্টন ট্রাভেল সেন্টার, মোবাইল: +৬১ ৪৩০ ১১৭ ২৭৪, ই–মেইল: mdkhan@meltontravelcentre.com.au -এর সঙ্গে যোগাযোগ করতে বলা হয়েছে।

এ ছাড়া জরুরি প্রয়োজনে দূতাবাসের ৩টি টেলিফোন নম্বরে +৬১ ৪১০ ৬১৬ ৮০৩, +৬১ ৪১৬ ২৮৫ ০৬৯, +৬১ ৪৭৬ ০২৫ ০৩২ এবং সিডনিতে অবস্থিত বাংলাদেশ কনসুলেট জেনারেলের +৬১ ৪২৪ ২৩৭ ৪২২, +৬১ ৪৮০ ২৫৫ ৬২৮ এই নম্বরে সার্বক্ষণিক যোগাযোগ করতে বলা হয়েছে যাত্রীদের।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0