বিজ্ঞাপন
বিজ্ঞাপন

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির একটি প্রতিবেদনে বলা হয়েছে, যুক্তরাজ্যের উত্তর-পশ্চিমাঞ্চলের মারসেসাইড শহরে মারভিনের বাড়ি। শহরটির পুলিশ টুইটে জানিয়েছে, মারভিন পেশায় একজন মাদক সরবরাহকারী। ‘অপারেশন ওভারবোর্ড’ নামের বৃহত্তর একটি ধরপাকড়ের আওতায় তাঁকে আটক করা হয়েছে।

জিজ্ঞাসাবাদে মাদক পাচার ও এই ব্যবসার সঙ্গে জড়িত চক্রের বিষয়ে মারভিনের কাছ থেকে গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া যেতে পারে বলে আশা যুক্তরাজ্যের পুলিশের। টুইটে অর্থ ও মাদকের ছোট প্যাকেট দিয়ে সাজানো ক্রিসমাস ট্রির একটি ছবি যুক্ত করে দিয়েছে পুলিশ।

অপর একটি টুইটে যুক্তরাজ্যের পুলিশ জানিয়েছে, মারভিনসহ সংঘবদ্ধ মাদক চক্রের সঙ্গে জড়িত আটজনকে আটক করা হয়েছে। এ সময় ১৩ লাখ ইউরো মূল্যমানের মাদক জব্দ করেছে পুলিশ। অপরাধ প্রমাণিত হলে অভিযুক্ত ব্যক্তিদের ৮৯ বছরের বেশি কারাদণ্ড হতে পারে।

পুলিশের বরাতে যুক্তরাজ্যের সংবাদমাধ্যম ডেইলি মেইল জানিয়েছে, গত মার্চে লিভারপুলে আটক হন মারভিন। এ সময় তাঁর কাছ থেকে প্রায় এক কেজি কোকেইন জব্দ করা হয়। যার বাজারমূল্য প্রায় ৩৭ হাজার পাউন্ড। এর কয়েক সপ্তাহ পর মারভিনের বাড়িতে অভিযান চালিয়ে মাদক ও কয়েকটি মুঠোফোন জব্দ করে পুলিশ। মাদক ও অর্থ দিয়ে সাজানো ক্রিসমাস ট্রির ছবি সেসব মুঠোফোনের একটিতে পেয়েছে পুলিশ।

ইউরোপ থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন