বিজ্ঞাপন
বিজ্ঞাপন

‘দামি’ এই সংঘর্ষের ঘটনাটি ঘটেছে প্রাকৃতিক সৌন্দর্যের জন্য পরিচিত সুইজারল্যান্ডের আল্পস পর্বতমালার গোথার্ড পাস এলাকায়। গতকাল বুধবার স্থানীয় পুলিশ এক বিবৃতিতে এ তথ্য জানিয়েছে।

ভারতের এনডিটিভির এক খবরে বলা হয়, পাহাড়ি ওই পথে মোটর হোমটি চলছিল বেশ ধীর গতিতে। এর পেছনে ছিল মার্সিডিজ বেঞ্জের সি-ক্লাস ওয়াগন, পোরশের ৯১১ ক্যাবরিওলেট ও বুগাত্তির শিরন সিরিজের তিনটি গাড়ি। পিছে চলতে চলতে ধৈর্য হারিয়ে সরু রাস্তায় একপর্যায়ে মোটর হোমটিকে দ্রুতগতিতে একই সঙ্গে পাশ কাটাতে যায় পোরশে ও বুগাত্তির গাড়ি দুটি। কিন্তু ঠিক সেই সময় ট্রাফিক সিগন্যালের জন্য গতি আরও কমিয়ে দেয় মোটর হোমটি। সামলাতে না পেরে ঠোকাঠুকি হয়ে যায় বুগাত্তি ও মার্সিডিজের। আর পোরশে গিয়ে ধাক্কা খায় মোটর হোমের সঙ্গে।

পুলিশ জানিয়েছে, সৌভাগ্যবশত এই দুর্ঘটনায় কেউ নিহত হননি। তবে মার্সিডিজ বেঞ্জ গাড়ির চালক আহত হন। চিকিৎসার জন্য তাঁকে হাসপাতালে নিতে হয়। এই দুর্ঘটনায় প্রায় ৪০ লাখ মার্কিন ডলারের ক্ষতি হয়েছে। উদ্ধারকাজের জন্য পাহাড়ি ওই পথ কিছুক্ষণের জন্য বন্ধও করে দিতে হয়েছিল।

গাড়ির দরদাম ও খবরাখবরবিষয়ক ওয়েবসাইট কারবাজ ডটকম জানিয়েছে, এ দুর্ঘটনায় সবচেয়ে বেশি ক্ষতি হয়েছে পোরশের গাড়িটির। আর প্রায় ৩০ লাখ ডলারের বুগাত্তির গাড়ির গ্রিল, সামনের বাম্পার ও হুড ক্ষতিগ্রস্ত হয়েছে।

ইউরোপ থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন