default-image

বর করোনাভাইরাসে সংক্রমিত। এদিকে পার হয়ে যাচ্ছে বিয়ের লগ্ন। তাই আর অপেক্ষায় থাকেননি কনে। একেবারে পিপিই পরে চলে গেছেন বিয়ের মঞ্চে। হাসপাতালের ওয়ার্ডেই সীমিত পরিসরে বিয়ে হয়েছে দুজনের। ভিন্ন আয়োজনে এই বিয়ের ঘটনা ঘটেছে ভারতের কেরালা রাজ্যে। খবর এনডিটিভির।

কেরালার আলাপপুঝা ভ্যান্ডানাম সরকারি হাসপাতালে করোনা ওয়ার্ডে বিশেষ একটি কক্ষে সীমিত পরিসরে ওই বিয়ের অনুষ্ঠানের আয়োজন করা হয়।
প্রথা অনুসারে বর সরথমন কনে আভিরামিকে মঙ্গলসূত্র পরিয়ে দেন। এ সময় বরের মাও সেখানে উপস্থিত ছিলেন। তিনি করোনাভাইরাসে সংক্রমিত হয়ে ওই হাসপাতালে চিকিৎসাধীন।

বিজ্ঞাপন

হাসপাতাল কর্তৃপক্ষের অনুমতি নিয়ে স্থানীয় সময় গতকাল রোববার বিয়ের অনুষ্ঠানটি হয়। এক বছর আগেই বিয়ের দিন নির্ধারণ করা ছিল।

সরথমন মধ্যপ্রাচ্যে কর্মরত। বিয়ে উপলক্ষে তিনি ভারতে আসেন। করোনায় সংক্রমিত হওয়ার পরে তিনি কোয়ারেন্টিনে ছিলেন। শ্বাসকষ্ট হওয়ায় তাঁকে গত বুধবার সন্ধ্যায় হাসপাতালে ভর্তি করা হয়।

পরিবার জানিয়েছে, থাটথাম্পেলির ব্যক্তিমালিকানাধীন একটি হাসপাতালে পরীক্ষার পরে তাঁদের করোনা শনাক্ত হয়। পরে তাঁদের মেডিকেল কলেজের কোভিড ওয়ার্ডে ভর্তি করা হয়।

কড়া নিয়মকানুনের মধ্যে ডিস্ট্রিক্ট কালেক্টর ও হাসপাতাল কর্তৃপক্ষ বিয়ের অনুমতি দেয়।

বিয়ের অনুষ্ঠানের পর আভিরামি তাঁর চাচার বাসায় ফিরে যান। তাঁর স্বামী সরথমন হাসপাতালেই রয়েছেন।

ভারত থেকে আরও পড়ুন
মন্তব্য করুন