default-image

ভারতের সদ্যপ্রয়াত সাবেক রাষ্ট্রপতি প্রণব মুখার্জির প্রতি বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে শ্রদ্ধা জানিয়েছেন ভারতে বাংলাদেশের হাইকমিশনার মুহম্মদ ইমরান।
আজ মঙ্গলবার বেলা ১১টায় নয়াদিল্লির রাজাজি মার্গের বাসভবনে গিয়ে প্রয়াত সাবেক রাষ্ট্রপতি প্রণব মুখার্জির প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করেন বাংলাদেশের হাইকমিশনার।
নয়াদিল্লির বাংলাদেশ হাইকমিশনের পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞাপন

পুষ্পস্তবক অর্পণের সময় বাংলাদেশের অকৃত্রিম বন্ধু ও শুভাকাঙ্ক্ষী এই নেতার প্রতি নীরবে দাঁড়িয়ে শ্রদ্ধা জ্ঞাপন করেন হাইকমিশনার মুহাম্মদ ইমরান। তিনি প্রয়াত প্রণব মুখার্জির পরিবারের সদস্য অভিষেক মুখার্জি, শর্মিষ্ঠা মুখোপাধ্যায় ও ইন্দ্রজিৎ মুখোপাধ্যায়ের কাছে গভীর শোক জ্ঞাপন করেন। এ ছাড়া হাইকমিশনার বাংলাদেশের পররাষ্ট্রমন্ত্রীর পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানান।


হাইকমিশনার মুহম্মদ ইমরান বলেন, প্রণব মুখার্জি ছিলেন বাংলাদেশের অকৃত্রিম বন্ধু ও অভিভাবকতুল্য।

প্রণব মুখার্জি ৮৪ বছর বয়সে গতকাল সোমবার বিকেলে দিল্লির সেনা হাসপাতালে শেষ নিশ্বাস ত্যাগ করেন। প্রণব মুখার্জির ছেলে ও সাবেক সাংসদ কংগ্রেস নেতা অভিজিৎ প্রথম তাঁর মৃত্যুর সংবাদ জানান।


প্রধানমন্ত্রী শেখ হাসিনা গতকাল প্রণব মুখার্জির মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। প্রণব মুখার্জির সঙ্গে বঙ্গবন্ধুর পরিবার ও শেখ হাসিনার নিজের বহু স্মৃতি স্মরণ করেন প্রধানমন্ত্রী।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0