default-image

করোনায় সংক্রমিত পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের দ্রুত আরোগ্য কামনা করেছেন সৌদি আরবের বাদশাহ সালমান বিন আবদুল আজিজ আল-সৌদ ও যুবরাজ মোহাম্মদ বিন সালমান। আজ সোমবার পাকিস্তানের দ্য নিউজ পত্রিকার অনলাইনের প্রতিবেদনে এ তথ্য জানানো হয়।

গতকাল রোববার সৌদি আরবের বাদশাহ ও যুবরাজ ইমরান খানের আরোগ্য কামনা করেন। সৌদির রাষ্ট্রীয় সংবাদ সংস্থা এসপিএ জানায়, ইমরান খানের কাছে পৃথকভাবে বার্তা (কেবল) পাঠিয়েছেন সৌদির বাদশাহ ও যুবরাজ। রিয়াদ থেকে ইসলামাবাদে পাঠানো এই কেবলে তাঁরা ইমরান খানের স্বাস্থ্যের বিষয়ে খোঁজখবর নিয়েছেন।

default-image
বিজ্ঞাপন

এসপিএ জানায়, সৌদির বাদশাহ ও যুবরাজ পাকিস্তানের প্রধানমন্ত্রীর দ্রুত আরোগ্যের পাশাপাশি তাঁর স্থায়ী সুস্থতা কামনা করেছেন।

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিও ইমরান খানের দ্রুত আরোগ্য কামনা করেছেন। এ নিয়ে গত শনিবার টুইট করেন মোদি।

default-image

শনিবার ইমরান খানের করোনা শনাক্ত হয়। তাঁর স্বাস্থ্যবিষয়ক বিশেষ সহকারী ফয়সাল সুলতান টুইট করে এই তথ্য জানান। ইমরান খান এখন নিজ বাড়িতে আইসোলেশনে আছেন।

৬৮ বছর বয়সী ইমরান খান গত বৃহস্পতিবার করোনার টিকা নেন। চীনে তৈরি সিনোফার্মার টিকা নেওয়ার দুদিনের মাথায় তাঁর করোনা শনাক্ত হয়। ইমরান খানের পর তাঁর স্ত্রী ফার্স্ট লেডি বুশরা বিবিরও করোনা শনাক্ত হয়।

পাকিস্তানের প্রধানমন্ত্রীর রাজনৈতিক যোগাযোগবিষয়ক বিশেষ সহকারী শাহবাজ গিল জানিয়েছেন, ইমরান খান ও বুশরা বিবির হালকা উপসর্গ রয়েছে। তবে তাঁরা ভালো আছেন।

বিজ্ঞাপন
পাকিস্তান থেকে আরও পড়ুন
মন্তব্য করুন