default-image

একের পর এক টুইট করে পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানকে আক্রমণ করলেন পাকিস্তান মুসলিম লিগ-নওয়াজ (পিএমএল-এন) দলের ভাইস প্রেসিডেন্ট মরিয়ম নওয়াজ। পাকিস্তানের দ্য নিউজ পত্রিকার অনলাইনের প্রতিবেদনে এই তথ্য জানানো হয়।

মরিয়ম গতকাল রোববার টুইটগুলো করেন। তিনি একের পর এক টুইটে পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানকে দেশটির বর্তমান অর্থনৈতিক অধোগতি, মুদ্রাস্ফীতি বৃদ্ধি, অপশাসন প্রভৃতির জন্য দায়ী করেন।

বিজ্ঞাপন
default-image

ইমরান খানকে উদ্দেশ করে একটি টুইটে মরিয়ম বলেন, ‘প্রতিদিন সকালে আপনি জিহাদে যান না। আপনি জনগণকে লুটে নিতে যান। আপনি গরিবের মুখ থেকে রুটি ও অসুস্থ লোকদের কাছ থেকে ওষুধ কেড়ে নিতে যান। আপনি বিপুল বিদ্যুৎ ও গ্যাস বিল দিয়ে লোকজনের মেরুদণ্ড ভাঙতে যান। আপনি নিপীড়িতদের ওপর অত্যাচার করতে যান। আপনি প্রকাশ্য দিবালোকে লোকজনকে অপহরণ করতে যান। আর এগুলোকে আপনি জিহাদ বলছেন।’

আরেক টুইটে পাকিস্তানের কোটি কোটি মানুষকে জীবন্ত মারা ও তাকে জিহাদ বলার জন্য ইমরান খানের বিরুদ্ধে ফতোয়া জারি করা উচিত বলে মন্তব্য করেন মরিয়ম।

পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানকে তাঁর প্রাসাদ থেকে বাইরে বেরিয়ে আসতে বলেন মরিয়ম। ইমরান খানকে উদ্দেশ করে মরিয়ম বলেন, তিনি (ইমরান) বাইরে এসে দেখুন, জনগণ কীভাবে তাঁকে অভিশাপ দিচ্ছে।

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী নওয়াজ শরিফের মেয়ে মরিয়ম। তিনি ইমরান খান-বিরোধী আন্দোলনের অন্যতম নেতা।

পাকিস্তান থেকে আরও পড়ুন
মন্তব্য করুন