বিজ্ঞাপন
বিজ্ঞাপন

আসার মালিক টুইটে বলেছেন, ‘মালালার মধ্যে আমি সব সময় পাশে থাকার মতো বন্ধু, সুন্দর ও মহানুভব বন্ধুকে খুঁজে পেয়েছি। জীবনের বাকি সময়টা একসঙ্গে কাটাতে পারব ভেবে আমি খুবই আনন্দিত। আমাদের বিয়েতে শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ। ক্রিকেট দলের প্রথা অনুসারে আমাদের বিজয়সূচক কেক কাটতে হচ্ছে।’

যুক্তরাজ্যে স্থানীয় সময় গত মঙ্গলবার পাকিস্তানের ক্রিকেট বোর্ডের (পিসিবি) কর্মকর্তা আসার মালিকের সঙ্গে বিয়ে হয় মালালা ইউসুফজাইয়ের।

লাহোরের বাসিন্দা আসার মালিক একজন উদ্যোক্তা। তিনি পাকিস্তান ক্রিকেট বোর্ডের হাই পারফরম্যান্স সেন্টারের মহাব্যবস্থাপক। তিনি পাকিস্তান সুপার লিগের ফ্র্যাঞ্চাইজির সঙ্গে যুক্ত ছিলেন। তাঁর খেলোয়াড়দের ব্যবস্থাপনাবিষয়ক একটি সংস্থাও ছিল।

মালালা ইউসুফজাই অক্সফোর্ড বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক পাস করেছেন। তিনি দর্শন, রাজনীতি ও অর্থনীতি নিয়ে পড়াশোনা করেছেন।

গত মঙ্গলবার সামাজিক যোগাযোগমাধ্যমে আসারের সঙ্গে বিয়ের ঘোষণা দেন মালালা ইউসুফজাই। স্বামীর সঙ্গে তোলা দুটি ছবি শেয়ার করেন তিনি। ওই দিন টুইটে মালালা বলেন, ‘আজ আমাদের জীবনের মূল্যবান দিন। আসার ও আমি আজ গাঁটছড়া বেঁধেছি। বার্মিংহামে পরিবারের সঙ্গে আমরা ছোট একটি বিয়ের অনুষ্ঠান করেছি।’ তিনি সবার কাছে দোয়া চান। পিটিআইয়ের এক খবরে জানানো হয়, দুই বছর আগে অক্সফোর্ড বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করার সময় মালালা ও আসারের বন্ধুত্ব হয়।

পাকিস্তান থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন