বিজ্ঞাপন
বিজ্ঞাপন

পাকিস্তানের জিওটিভির খবরে বলা হয়েছে, চলতি মাসের শুরুতে বিয়ে করার পর দ্বিতীয়বারের মতো প্রকাশ্যে এলেন মালালা। এর আগে ৯ নভেম্বর লন্ডনে আসার মালিকের সঙ্গে মালালার বিয়ে হয়। বিয়ের পর প্রথমবার লন্ডনে একটি ক্যাফেটেরিয়ায় এই নবদম্পতিকে বিয়ে উদ্‌যাপন করতে দেখা যায়। গত সোমবার দাতব্য কাজে তহবিল সংগ্রহের জন্য দ্বিতীয়বার জনসম্মুখে দেখা গেল তাঁদের।

মালালা এবং অ্যান্ড্রু লয়েড ওয়েবার নারী ও শরণার্থী মেয়ে শিশুদের জন্য তহবিল সংগ্রহের লক্ষ্যে সমন্বিতভাবে এই সংগীত আয়োজন করেন। এই আয়োজন থেকে আসা অর্থ মালালা ইউসুফজাইয়ের প্রতিষ্ঠিত আন্তর্জাতিক অলাভজনক সংস্থা মালালা ফান্ডে দেওয়া হবে। এই ফান্ডটি বিশ্বজুড়ে মেয়েদের শিক্ষা নিয়ে কাজ করে থাকে।

এই অনুষ্ঠানের পর গতকাল মঙ্গলবার একটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে পোস্ট করেন আসার মালিক। সেখানে মালালা ও আসারের পাশে ওয়েবার দম্পতিকেও দেখা যায়। ওই টুইট বার্তায় আসার মালিক লিখেছেন, ‘অ্যান্ড্রু লয়েড ওয়েবারকে সিন্ড্রেলা হিসেবে দেখা, এটা ছিল দারুণ এক অভিজ্ঞতা। অভিনেতাদের শক্তি, বিস্ময়কর সংগীত ও মঞ্চসজ্জা—সবকিছু ছিল অসাধারণ।’ ওয়েবার সেটি পুনরায় টুইট করেছেন।এতে তিনি লিখেছেন, ‘আপনাকে (আসার মালিক) অনেক ধন্যবাদ। আপনাদের দুজনকে স্বাগত জানানোটা আনন্দের। এটি ছিল এক অসাধারণ সন্ধ্যা।’

পাকিস্তান থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন