পেনসিলভানিয়ায় নির্বাচনী প্রচারে মেলানিয়া
পেনসিলভানিয়ায় নির্বাচনী প্রচারে মেলানিয়া ছবি: এএফপি

যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের জন্য ভোট চাইতে এককভাবে নির্বাচনী মাঠে নেমে পড়লেন ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্প। ভোট চাওয়ার সময় তিনি স্বামীর প্রশংসা করেছেন। মেলানিয়া বলেছেন, ট্রাম্প একজন লড়াকু মানুষ।

ভোটের জন্য গুরুত্বপূর্ণ বিবেচিত অঙ্গরাজ্য পেনসিলভানিয়ায় গতকাল মঙ্গলবার নির্বাচনী প্রচারে নেমে এ কথা বলেন মেলানিয়া। বার্তা সংস্থা এএফপির প্রতিবেদনে এ তথ্য জানানো হয়।

এ বছর ট্রাম্পের জন্য এই প্রথম এককভাবে কোনো নির্বাচনী প্রচারে যোগ দিলেন মেলানিয়া।

বিজ্ঞাপন

গত সপ্তাহেই ট্রাম্পের সঙ্গে মেলানিয়ার নির্বাচনী প্রচারে নামার কথা ছিল। কিন্তু করোনামুক্ত হওয়ার পরও কাশি থেকে যাওয়ায় তখন মেলানিয়ার প্রচার কর্মসূচি বাতিল হয়।

পেনসিলভানিয়ায় মেলানিয়া বলেন, ‘আমাদের পরিবারে করোনা শনাক্ত হওয়ার পর আপনারা যে ভালোবাসা দেখিয়েছেন, সমর্থন জুগিয়েছেন, তার জন্য সবাইকে ধন্যবাদ। আমরা এখন আগের চেয়ে অনেক ভালো অনুভব করছি।’

যুক্তরাষ্ট্রে করোনায় মারা যাওয়া ব্যক্তিদের পরিবারের প্রতি সমবেদনা জানান মেলানিয়া।

একই সঙ্গে মেলানিয়া বলেন, আমেরিকান চেতনা প্রাণঘাতী করোনভাইরাসের চেয়ে শক্তিশালী।

ব্যাটলগ্রাউন্ড হিসেবে পরিচিত পেনসিলভানিয়ায় মেলানিয়া তাঁর স্বামী ট্রাম্পের প্রশংসা করেন। তিনি বলেন, ‘ডোনাল্ড একজন লড়াকু মানুষ। তিনি এই দেশকে ভালোবাসেন। তিনি আপনাদের জন্য প্রতিদিন লড়াই করছেন।’

যুক্তরাষ্ট্রের ইতিহাসে প্রথমবারের মতো দেশটির নাগরিকেরা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে প্রতিদিনই তাদের প্রেসিডেন্টের কাছ থেকে সরাসরি ও তাৎক্ষণিক বার্তা পাচ্ছেন বলে উল্লেখ করেন মেলানিয়া।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0