বিজ্ঞাপন

৫ মে নিউইয়র্ক পোস্ট এ-সংক্রান্ত প্রতিবেদনে জানায়, শেলি ওয়াং এমন গুজবকে সম্পূর্ণ ভিত্তিহীন বলে বিবৃতি প্রদান করেছেন।

বিবৃতিতে শেলি ওয়াং গত ২৪ ঘণ্টায় এমন ভিত্তিহীন গুজবকে অবজ্ঞা করে যাঁরা তাঁর পাশে দাঁড়িয়েছেন, তাঁদের ধন্যবাদ জানিয়েছেন।

শেলি ওয়াং বলেছেন, শুরুতে তিনি মনে করেছিলেন, গুজবটি এমনিতেই সময়ের সঙ্গে উবে যাবে। কিন্তু সময়ের সঙ্গে সঙ্গে তা জোরালোভাবে ছড়িয়ে পড়তে শুরু করে। এমন প্রেক্ষাপটে তাঁকে বিবৃতি দিতে হয়েছে।

বিল গেটস ও মেলিন্ডা দীর্ঘ ২৭ বছরের দাম্পত্য জীবনের ইতি টানার ঘোষণা দিয়েছেন। তাঁরা গত সোমবার টুইটারে এ-সংক্রান্ত ঘোষণা দেন। বিচ্ছেদের ঘোষণা দিয়ে বিল ও মেলিন্ডা বলেন, ‘আমরা একসঙ্গে দম্পতি হিসেবে থাকতে পারব, এমনটা আর বিশ্বাস করি না।’

বিল ও মেলিন্ডা বলেন, ‘গত ২৭ বছরে আমরা অসাধারণ তিনটি সন্তান পেয়েছি। এমন একটা ফাউন্ডেশন গড়ে তুলেছি, যে ফাউন্ডেশন বিশ্বজুড়ে মানুষকে স্বাস্থ্যকর ও সক্ষম করে গড়ে তুলতে কাজ করছে। আমরা যে বিশ্বাস থেকে ওই ফাউন্ডেশনের যাত্রা শুরু করেছি, সেটা থাকবে। এই ফাউন্ডেশনের কাজ একসঙ্গে চালিয়ে যাব।’

বিল ও মেলিন্ডা মিলে ২০০০ সালে দাতব্য প্রতিষ্ঠান বিল অ্যান্ড মেলিন্ডা গেটস ফাউন্ডেশন গড়ে তোলেন। এই ফাউন্ডেশন বিশ্বের বিভিন্ন স্থানে কাজ করছে। বিশ্বজুড়ে সংক্রামক রোগব্যাধির বিরুদ্ধে লড়াই ও শিশুদের টিকাদানে উৎসাহিত করতে কোটি কোটি ডলার ব্যয় করছে ফাউন্ডেশন।

মাইক্রোসফটের সহপ্রতিষ্ঠাতা বিল গেটস বিশ্বের অন্যতম ধনী। ফোর্বস সাময়িকীর তথ্যমতে, বিশ্বের ধনী ব্যক্তিদের তালিকায় বিল গেটস চতুর্থ অবস্থানে আছেন। তাঁর সম্পদের পরিমাণ ১২৪ বিলিয়ন মার্কিন ডলার।

যুক্তরাষ্ট্র থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন