আইএমডিবির (ইন্টারন্যাশনাল মুভি ডেটাবেইজ) দেওয়া তথ্য অনুসারে, যুক্তরাষ্ট্রের হাওয়াই অঙ্গরাজ্যে জন্ম জেসপের। ১৯৯৯ সাল থেকে কাজ করছেন তিনি। চলচ্চিত্রে যেমন কাজ করেছেন, তেমনি কাজ করছেন টিভি সিরিজেও। ১৯৮০ সালে জন্ম নেওয়া এই অভিনেতা শুধু স্টান্ট অভিনেতা হিসেবে কাজ করেছেন চারটি চলচ্চিত্রে। চলতি বছরের এপ্রিলেও মুক্তি পেয়েছে তাঁর অভিনীত চলচ্চিত্র দ্য নেমলেস ডেস। স্টান্ট ছাড়া সেট ডিরেক্টর, চলচ্চিত্রের কারিগরি বিভিন্ন দিক নিয়ে কাজ করেছেন তিনি।

জেসপের স্ত্রী বাম্বিরও দ্য নেমলেস ডেস-এ কাজ করেছেন। ২০১৭ সাল থেকে হলিউডে কাজ করা শুরু করেন তিনি। ১০টি চলচ্চিত্রে স্টান্ট অভিনেত্রী হিসেবে কাজ করেছেন বাম্বির। স্টান্ট ছাড়া তিনিও সেট ডিরেক্টর, চলচ্চিত্রের কারিগরি বিভিন্ন দিক নিয়ে কাজ করেছেন।

কিন্তু বিয়ের অনুষ্ঠানে তো আর বেশি কিছু করে দেখানোর সুযোগ নেই। তাই নিজেদের প্রতিভার স্বাক্ষর রাখতে স্টান্টই করলেন এই দুজন।

এই দম্পতির বিয়ের ছবি তুলেছেন রাস পাওয়েল। তিনি এই স্টান্টের একটি ভিডিও টিকটকে প্রকাশ করেছেন। এর ক্যাপশনে তিনি লিখেছেন, যখন স্টান্ট অভিনেতারা বিয়ে করেন। এই ভিডিওতে দেখা যায়, তাঁরা হাত ধরে হাঁটছেন। বাম্বির হাতে মশাল। একটু পর দুজনের পিঠে আগুন ধরে যায়। তবে তাঁরা নির্বিকার, হেঁটেই চলেছেন। এ সময় যাঁরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, তাঁরা উল্লাস করছিলেন। টিকটকে এই ভিডিও দেখা হয়েছে ১ কোটি ৩০ বার।

যুক্তরাষ্ট্র থেকে আরও পড়ুন
মন্তব্য করুন